মালদ্বীপে এবার কার সঙ্গে উষ্ণতা ছড়ালেন শ্রাবন্তী

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: রবিবার ২৪শে জুলাই ২০২২ ০৬:২৫ অপরাহ্ন
মালদ্বীপে এবার কার সঙ্গে উষ্ণতা ছড়ালেন শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন নিয়ে তার অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। ব্যক্তি শ্রাবন্তী কোথায় যাচ্ছেন, কী করছেন আর বলা ভাল সঙ্গে কোন সঙ্গী রয়েছেন তা নিয়ে আলোচনা যেন লেগেই থাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মালদ্বীপে ছুটি কাটানোর ছবি শেয়ার করেন অভিনেত্রী। প্রশ্ন উঠতে শুরু করে তবে কি বিশেষ বন্ধু অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে ছুটি কাটাচ্ছেন তিনি? এই জল্পনায় জল ঢাললেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর বান্ধবী দামিনী।


শনিবার দামিনী ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন। যে ছবিগুলৌ দিয়ে ভিডিওটি তৈরি করা হয়েছে, সেগুলো মলদ্বীপের।


দামিনীর ওই পোস্টে মন্তব্যও করেছেন শ্রাবন্তী। কমেন্ট বক্সে লিখেছেন, “উফফ”। তার সঙ্গে আগুনের দু’টি ইমোজিও দেন অভিনেত্রী।


টলিপাড়ায় প্রায় সবসময়ই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন শ্রাবন্তী। তেমনই অভিনেত্রীপুত্র অভিমন্যুও নজরে থাকেন সকলের। তার বান্ধবী দামিনীকেও নিয়ে কৌতূহলের সীমা নেই।


মডেলিংয়ে বেশ সুখ্যাতি কুড়িয়েছেন দামিনী। গত ২০২১ সালের শুরুর দিকে মডেল দামিনী ঘোষের সঙ্গে অভিমন্যুর সম্পর্কের কথা সামনে আসে। টানা তিন বছর আগেই নাকি মন বিনিময় হয়েছিল তাদের। ছেলে এবং ছেলের বান্ধবীর সঙ্গে বেশ বন্ধুর মতো মেশেন শ্রাবন্তী। অনেক সময় একসঙ্গে ছুটি কাটাতে দেখা গিয়েছে তাদের।


গত বছর ওই দু’জনকে নিয়ে মলদ্বীপে গিয়েছিলেন অভিনেত্রী। তার আগে গিয়েছিলেন কাশ্মীরেও। দামিনীর ইনস্টাগ্রাম পোস্ট দেখার পর অনেকেই মনে করছেন, এবারও ছেলের বান্ধবী দামিনীকে সঙ্গে নিয়ে মলদ্বীপে গিয়েছিলেন শ্রাবন্তী। যদিও এখনও পর্যন্ত দামিনী কিংবা শ্রাবন্তী কেউই এ বিষয়ে মুখে কিছু বলেননি।