দুর্নীতি ও লুটপাটের বিরুদ্ধে সিপিবির বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: শনিবার ৬ই জুলাই ২০২৪ ০৮:৩৫ অপরাহ্ন
দুর্নীতি ও লুটপাটের বিরুদ্ধে সিপিবির বিক্ষোভ

"দু:শাসন হটাও, ব্যবস্থা বদলাও, দুর্নীতি ও লুটপাটের শেকড় উপরে ফেলো, পাচারকৃত টাকা ফেরত আনো, দুর্নীতি বাজদের গ্রেফতার কর, খেলাফী ঋণ উদ্ধার কর"  এই দাবীগুলোকে সামনে রেখে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবি চান্দিনা উপজেলা শাখার উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (৬জুলাই) বিকাল ৫ টায় সিপিবি চান্দিনা উপজেলার সভাপতি কমরেড আব্দুস সালামের সভাপতিত্বে চান্দিনা বাজারে ওই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।


চান্দিনা উপজেলা সাধারণ সম্পাদক সুধাংশু কুমার নন্দীর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, সিপিবি কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য কমরেড পরেশ কর, জেলা সভাপতি কমরেড সুজাত আলী, সাধারণ সম্পাদক কমরেড অশোক কুমার দেব জয়, সদস্য কমরেড বিকাশ দেব, খলিলুর রহমান বাংগালী, ছাত্রনেতা দীপ্ত দেবনাথ প্রমুখ।


বক্তারা তাদের বক্তব্যে বলেন, মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে অর্জিত স্বাধীন বাংলাদেশে অতীত ও বর্তমানে যারা রাষ্ট্র ক্ষমতায় ছিল ও আছে তারাই এই লুটপাটের ধারা তৈরী করেছে। এই অবস্থা থেকে মুক্তি পেতে বামপন্থী পথের বিকল্প নেই। তাই দেশ বাসীকে ঐক্যবদ্ধভাবে চলমান দু:শাসনের অবসান, গনতন্ত্র, ভোটাধিকার প্রতিষ্ঠা ও ব্যবস্থা বদলের সংগ্রাম কে অগ্রসর করতে হবে।