মোংলায় মলম পাটির মূলহোতাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ৬ই ডিসেম্বর ২০২২ ০৬:০৯ অপরাহ্ন
মোংলায় মলম পাটির মূলহোতাসহ আটক ৩

মোংলায় মলম পাটির মূলতোহাসহ ৩ জনকে আটক করেছে র‍্যাব-৬ খুলনার সদস্যরা। গত সোমবার (৫ ডিসেম্বর) বিকালে দিগরাজ ও বুড়িরডাঙা এলাকায় অভিযান চালিয়ে মলম পাটির সক্রিয় ৩ সদস্যকে আটক করা হয়।


৬ ডিসেম্বর মঙ্গলবার বেলা ১১ টায় গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেন র‍্যাব- ৬ খুলনার অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মোস্তাক আহমেদ।


তিনি বলেন, গত ৫ ডিসেম্বর সোমবার দুপুরে একজন ষাটোর্ধ্ব বিধবা তার স্বামীর পেনশনের টাকা উত্তোলন করে  মোংলা বন্দর হতে নিজ বাসায় ভ্যান যোগে ফিরতে ছিলেন। ফেরার পথে ভ্যান চালক ও ভ্যানে থাকা অন্য দুই যাত্রী বিধবা বৃদ্ধার চোখে মলম লাগিয়ে তার নিকট হতে পেনশনের উত্তোলনকৃত ৬ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় এবং বৃদ্ধাকে মোংলা বন্দর এলাকার পাওয়ার হাউজ পেট্রোল পাম্পের পাশে ফেলে রেখে পালিয়ে যায়। 


এ ঘটনায় সংবাদ প্রাপ্তির পর র‌্যাব-৬ খুলনার একটি আভিযানিক দল একইদিন দুপুর আনুমানিক সাড়ে ৩টায় বাগেরহাট জেলার মোংলা পৌরসভা এলাকার দিগরাজ ও বুড়িরডাঙা এলাকায় অভিযান পরিচালনা করে বিধবা বৃদ্ধার নিকট হতে ছিনতাইকৃত টাকা উদ্ধারসহ ছিনতাইয়ের সাথে জড়িত মলম পার্টির মূলহোতা (১) কামরুল ইসলাম শেখ (৩৫), এবং তার সহযোগী আসামী (২) আব্দুস সালাম শেখ (৪৮), ও (৩) মো. দেলোয়ার শেখ (৪৫)।


আটকরা প্রত্যেকেই খুলনার রুপসা এলাকার বাসিন্দা। আটক আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে।


তিনি আরো বলেন, র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে এবং সম্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংঘটিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।