জয়পুরহাটে ৬০ লাখ টাকার স্মার্টফোন উদ্ধার, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ২৫শে অক্টোবর ২০২৪ ০৬:২৫ অপরাহ্ন
জয়পুরহাটে ৬০ লাখ টাকার স্মার্টফোন উদ্ধার, গ্রেফতার ২

জয়পুরহাট শহরের জিরো পয়েন্ট এলাকার জাহানারা প্লাজা মার্কেটের মাহবুব ট্রেডার্সের মোবাইল শোরুমে চুরির ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে, যখন চোরের দল শোরুমের তালা কেটে মূল্যবান স্মার্টফোন ও নগদ অর্থ চুরি করে।


পুলিশ সুপার মুহম্মদ আবদুল ওয়াহাব আজ শুক্রবার সকালে এক প্রেস বিফ্রিফিংয়ে বলেন, চোরের দল প্রথমে জাহানারা প্লাজার প্রধান ফটকের তালা কাটে এবং পরে মাহবুব ট্রেডার্সের শোরুমের কয়েকটি তালা কেটে ১৯৫টি স্মার্টফোন ও ১ লাখ ৭০ হাজার টাকা চুরি করে।


পুলিশের প্রাথমিক তদন্তে কবির হোসেন নামে এক যুবককে আটক করা হয়, যিনি কুমিল্লার টমটম ব্রীজ এলাকার বাসিন্দা। কবিরের দেওয়া তথ্যমতে, পুলিশ পাঁচবিবির পাঁচমাথা এলাকা থেকে মোহাম্মদ রিপনকে আটক করে। রিপন দেবিদার উপজেলার গঙ্গানগর গ্রামের মৃত কুদ্দুস আলীর ছেলে।


পুলিশের তথ্য মতে, উদ্ধার হওয়া স্মার্টফোনগুলোর মূল্য প্রায় ৬০ লাখ টাকা। এই চক্রের অন্যান্য সদস্যদের গ্রেপ্তারে অভিযান চলছে, এবং পুলিশ ঘটনার পর থেকে বিভিন্ন স্থানে চোরদের খোঁজ করছে।


এদিকে, জয়পুরহাটের ব্যবসায়ীরা এ ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে নিরাপত্তা জোরদারের দাবি জানিয়েছেন। পুলিশ সুপার জানান, শহরের নিরাপত্তা ব্যবস্থা আরও শক্তিশালী করার জন্য পদক্ষেপ নেওয়া হবে।