শ্রীমঙ্গলে ওয়ারেন্টভুক্ত দুই পলাতক আসামি গ্রেফতার, আদালতে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক
এহসান বিন মুজাহির জেলা প্রতিনিধি , মৌলভীবাজার
প্রকাশিত: শনিবার ২১শে সেপ্টেম্বর ২০২৪ ০৫:৫১ অপরাহ্ন
শ্রীমঙ্গলে ওয়ারেন্টভুক্ত দুই পলাতক আসামি গ্রেফতার, আদালতে প্রেরণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে দুই ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি গ্রেফতার করা হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে গ্রেফতারকৃত আসামিদের যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে মৌলভীবাজারের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে এসআই মোঃ মাহবুবুল আলম এবং সঙ্গীয় ফোর্স উপজেলার লামুয়া ও মাধবপাশা এলাকায় অভিযান চালান। অভিযানের প্রথম অংশে, লামুয়া এলাকার মৃত আফতাব মিয়ার পুত্র মোঃ সেলিম মিয়াকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মামলা জিআর-২৩২/১১ এবং দায়রা-৩৫৩/১২ তোলার কারণে তিনি পলাতক ছিলেন।


অন্যদিকে, এসআই মহিবুর রহমান সঙ্গীয় ফোর্সের সহায়তায় রাত দেড়টার দিকে সাতগাঁও ইউনিয়নের মাধবপাশা এলাকার সাইদুর রহমানের বাড়ি থেকে অপর পলাতক আসামি রুবেল মিয়াকে গ্রেফতার করেন। রুবেল মিয়া সিন্দুরখাঁন ইউনিয়নের লাহারপুর খিলগাঁও গ্রামের আলকাছ মিয়ার ছেলে এবং তার বিরুদ্ধে মামলা নং-০৬, ১৪৩/৪৪৭/৩২৩/৩৫৪/৩২৫/৩৭৯/৫০৬(২)/৩০৭ পেনাল কোড রয়েছে।


শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম জানান, গ্রেফতারকৃত আসামিদের আদালতে সোপর্দ করার প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। তিনি আরও বলেন, পুলিশের এই কার্যক্রম চলমান থাকবে এবং আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ সকল প্রচেষ্টা চালিয়ে যাবে। 


এ ঘটনাটি স্থানীয় জনগণের মধ্যে পুলিশ বাহিনীর প্রতি আস্থা ও নিরাপত্তাবোধকে বৃদ্ধি করবে বলে মনে করছেন অনেকে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং ভবিষ্যতে যাতে এ ধরনের ঘটনা না ঘটে, সেজন্য পুলিশের নজরদারি অব্যাহত থাকবে।