শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে গ্রেফতার দুই ওয়ারেন্টভুক্ত আসামী

নিজস্ব প্রতিবেদক
এহসান বিন মুজাহির জেলা প্রতিনিধি , মৌলভীবাজার
প্রকাশিত: সোমবার ৭ই অক্টোবর ২০২৪ ০৪:৫৩ অপরাহ্ন
শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে গ্রেফতার দুই ওয়ারেন্টভুক্ত আসামী

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পুলিশের একটি বিশেষ অভিযানে দুইজন ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (৭ অক্টোবর) দুপুরে এই অভিযান পরিচালিত হয় এবং গ্রেফতারকৃতদের যথাযথ পুলিশ প্রহরায় মৌলভীবাজারের আদালতে সোপর্দ করা হয়েছে।


গ্রেফতারকৃত আসামীরা হলেন, শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ইউনিয়নের যতরপুর গ্রামের ইয়াবর মিয়ার পুত্র সাকুর মিয়া (২৬), যিনি জিআর ২৬২/২৩ (সদর) ও জিআর নং-২২৬/২৩ এর ওয়ারেন্টভুক্ত, এবং শ্রীমঙ্গল উপজেলার দক্ষিণ ভাড়াউড়া এলাকার বাদল কুমার সরকারের পুত্র সুজন কুমার সরকার, যিনি সিআর নং-২৭৮/২৪ এর আসামী।


অভিযানটি পরিচালনা করেন শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আমিনুল ইসলাম, এসআই মিয়া নাসির উদ্দিন আহম্মদ এবং এএসআই মোহাম্মদ আনোয়ার হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স। তারা শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ও সদর ইউনিয়নে অভিযান চালিয়ে দুইজনকে আটক করতে সক্ষম হন।


ওসি মোঃ আমিনুল ইসলাম জানান, “আমরা আইনশৃঙ্খলা রক্ষার জন্য আমাদের কার্যক্রম অব্যাহত রেখেছি। অভিযানে আটককৃত আসামীদের বিরুদ্ধে আদালতের ওয়ারেন্ট ছিল, তাই তাদের দ্রুত গ্রেফতার করা হয়েছে।”


স্থানীয় সূত্রে জানা গেছে, এসব আসামীদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ রয়েছে, যার ফলে তাদের গ্রেফতার করা জরুরি ছিল। শ্রীমঙ্গল পুলিশ জানিয়েছে, এলাকার নিরাপত্তা বৃদ্ধি এবং অপরাধ দমনে এ ধরনের অভিযান চলমান থাকবে।


এদিকে, স্থানীয় জনসাধারণ এ ধরনের অভিযানকে স্বাগত জানিয়েছেন এবং আশা প্রকাশ করেছেন যে, এতে এলাকার অপরাধ কমে আসবে। পুলিশ প্রশাসন ও স্থানীয় জনগণের সহযোগিতায় অপরাধী কর্মকাণ্ড নির্মূলের লক্ষ্যে এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখা হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।