গোপালপুরে 'কল্যাণের শপথ সেবা সংঘ'র নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক
উপজেলা প্রতিনিধি - গোপালপুর , টাঙ্গাইল
প্রকাশিত: সোমবার ১৬ই সেপ্টেম্বর ২০২৪ ০৫:০০ অপরাহ্ন
গোপালপুরে 'কল্যাণের শপথ সেবা সংঘ'র নতুন কমিটি গঠন

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার চাতুটিয়া হাউলভাঙ্গায় সামাজিক সংগঠন ‘কল্যাণের শপথ সেবা সংঘ’-এর নতুন কমিটি গঠন করা হয়েছে। মোঃ নুর আলম, গোপালপুর টাঙ্গাইল প্রতিনিধি জানান, এই কমিটি সমাজসেবা এবং মানবিক কার্যক্রমে সংগঠনের অগ্রগতিকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে কাজ করবে।


নতুন কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন মাসুদ করিম, আর সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন শাকিল শাহীন। কমিটি মোট ১৩ সদস্য নিয়ে গঠিত হয়েছে, যাদের প্রত্যেকেই সংগঠনের বিভিন্ন বিভাগে দায়িত্ব পালন করবেন। সহ-সভাপতির দায়িত্ব পেয়েছেন খোরশেদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন সুলতান মাহমুদ। সাংগঠনিক দায়িত্বে আছেন আবুল কালাম আজাদ, এবং কোষাধ্যক্ষ হিসেবে কাজ করবেন রাসেল রানা।


সংগঠনের প্রচার সম্পাদক হিসেবে সোহাগ মিয়া এবং স্বাস্থ্য ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন জান্নাতুল সম্পা। মহিলাদের নিয়ে কাজের জন্য দায়িত্ব পেয়েছেন মহিলা বিষয়ক সম্পাদক মাহমুদা সুলতানা। এছাড়া ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকাণ্ড পরিচালনা করবেন জাহিদুল ইসলাম, এবং দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন খাইরুল ইসলাম। কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন কামরুজ্জামান তালুকদার ও কবির হোসেন।


সংগঠনটির লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে নতুন সভাপতি মাসুদ করিম বলেন, “আমরা এই সংগঠনের মাধ্যমে সমাজের উন্নয়ন, মানবিক সহায়তা এবং বিভিন্ন সেবামূলক কার্যক্রম চালিয়ে আসছি। আমাদের নতুন কমিটি এই প্রচেষ্টা আরও বেগবান করবে এবং আমরা সমাজের কল্যাণে কাজ করে যাব।”


সাধারণ সম্পাদক শাকিল শাহীন বলেন, “সংগঠনের সদস্যরা একত্রিত হয়ে এলাকার মানুষের কল্যাণে বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করছেন। নতুন কমিটি গঠনের মাধ্যমে আমরা আগের চেয়ে আরও বেশি উদ্যোম নিয়ে কাজ করার প্রতিশ্রুতি দিচ্ছি।”


উল্লেখ্য, ‘কল্যাণের শপথ সেবা সংঘ’ বিভিন্ন সামাজিক ও মানবিক কল্যাণমূলক কার্যক্রমে জড়িত একটি সংগঠন। স্থানীয় মানুষদের মধ্যে সচেতনতা বৃদ্ধি, চিকিৎসা সহায়তা, শিক্ষা কার্যক্রম এবং অন্যান্য সেবামূলক কর্মকাণ্ডের মাধ্যমে সংগঠনটি গোপালপুর এলাকায় অগ্রণী ভূমিকা পালন করে আসছে।