ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রদল নেতার মৃত্যু !

নিজস্ব প্রতিবেদক
জেলা প্রতিনিধি -ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: শনিবার ১৪ই সেপ্টেম্বর ২০২৪ ১১:২৪ অপরাহ্ন
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রদল নেতার মৃত্যু !

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ব্রাহ্মণহাতা এলাকায় শনিবার (১৪ সেপ্টেম্বর) এক হৃদয়বিদারক সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবক তাইয়ান আহমদ ফাহাদ (৩২) ছিলেন বাঞ্ছারামপুর পৌর এলাকার হুমায়ূন কবিরের ছেলে এবং উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য।


প্রত্যক্ষদর্শীরা জানান, ফাহাদ মোটরসাইকেলে করে ব্রাহ্মণবাড়িয়ার দিকে যাচ্ছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে ব্রাহ্মণহাতা নামক স্থানে পৌঁছানোর পর তার মোটরসাইকেলের সাথে একটি অটোরিকশার সংঘর্ষ হয়। এ সংঘর্ষে ফাহাদ, উপজেলা ছাত্রদলের বর্তমান কমিটির সদস্য সচিব লিটন সরকার এবং আরও একজন আহত হন। স্থানীয়রা দ্রুত তাদের ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ফাহাদকে মৃত ঘোষণা করেন।


এ দুর্ঘটনায় আহত অন্যান্যদের অবস্থা সম্পর্কে জানা যায় যে, লিটন সরকার বর্তমানে চিকিৎসাধীন। তবে তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে বলে জানা গেছে। 


নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ূন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, "মোটরসাইকেল ও অটোরিকশার সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছেন এবং আহতদের চিকিৎসা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।"


এ ঘটনায় স্থানীয় জনগণ ও রাজনৈতিক নেতারা শোক প্রকাশ করেছেন এবং দুর্ঘটনার কারণ উদ্ঘাটন করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন। স্থানীয় প্রশাসন এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঘটনার তদন্তে নেমেছে এবং সড়ক নিরাপত্তা ব্যবস্থা আরও সুদৃঢ় করার উপর গুরুত্বারোপ করেছে।