আওয়ামী লীগের দায়িত্ব নিতে অনাগ্রহী সেলিনা হায়াত আইভি

নিজস্ব প্রতিবেদক
মোঃ সাইফুল ইসলাম, সিনিয়র স্টাফ রিপোর্টার
প্রকাশিত: শনিবার ১৪ই সেপ্টেম্বর ২০২৪ ০১:০৬ অপরাহ্ন
আওয়ামী লীগের দায়িত্ব নিতে অনাগ্রহী সেলিনা হায়াত আইভি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভি স্পষ্ট জানিয়েছেন, তিনি আওয়ামী লীগের কোনো দায়িত্ব নিতে আগ্রহী নন। শনিবার (১৪ সেপ্টেম্বর) এক সাংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। আইভি বলেন, “আমি নারায়ণগঞ্জের জনগণের সেবা করতে প্রতিশ্রুতিবদ্ধ এবং সেই কাজেই নিজেকে সম্পূর্ণভাবে নিয়োজিত রাখতে চাই। বর্তমানে আওয়ামী লীগে কোনো পদ বা দায়িত্ব নিয়ে কাজ করার ইচ্ছা নেই।”


সাম্প্রতিক সময়ে আওয়ামী লীগের বিভিন্ন শাখায় নেতৃত্বের পরিবর্তনের গুঞ্জনের মধ্যে আইভিকে দায়িত্ব দেওয়া হতে পারে বলে অনেকেই আশা প্রকাশ করেছিলেন। তবে মেয়র আইভি তার বর্তমান কাজের প্রতি অঙ্গীকার পুনর্ব্যক্ত করে বলেন, “নারায়ণগঞ্জের মানুষের প্রতি আমার দায়িত্ব অনেক বড়, এবং আমি সেটাকে সবার আগে স্থান দিচ্ছি। দলীয় কোনো পদে আসীন হওয়ার ইচ্ছা আমার নেই।”


আইভি আরও উল্লেখ করেন, তিনি সবসময় জনগণের জন্য কাজ করে এসেছেন এবং ভবিষ্যতেও সেভাবেই নিজেকে নিয়োজিত রাখতে চান। দলীয় রাজনীতির চেয়ে তার কাছে মানুষের সেবা বেশি গুরুত্বপূর্ণ। এ সময় তিনি আওয়ামী লীগের প্রতি তার সম্মান ও শ্রদ্ধা প্রকাশ করেন এবং দলীয় নেতৃত্বের সিদ্ধান্তকে শ্রদ্ধা করেন বলে জানান। 


সেলিনা হায়াত আইভির এমন অবস্থান দলীয় মহলে আলোচনার জন্ম দিয়েছে, যেখানে অনেকেই তাকে ভবিষ্যতে দলের গুরুত্বপূর্ণ পদে দেখতে চেয়েছিলেন।