বরিশালে মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিলসহ নারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১২ই সেপ্টেম্বর ২০২৪ ০৭:০০ অপরাহ্ন
বরিশালে মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিলসহ নারী গ্রেপ্তার

বরিশালের বিমানবন্দর থানাধীন দক্ষিণ কড়াপুর এলাকার বাসিন্দা মোসা. ফাতেমা আক্তারকে দুইশত বোতল ফেন্সিডিলসহ আটক করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেলের এসআই তানজিল এই তথ্য নিশ্চিত করেন।


গত বুধবার দিবাগত মধ্যরাতে বিএমপি গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মো. ছগির হোসেনের নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালিত হয়। অভিযানে পুলিশ ফাতেমা আক্তারের বসত ঘরে তল্লাশি চালিয়ে দুইশত বোতল ফেন্সিডিল উদ্ধার করে। মাদকদ্রব্যের সাথে জড়িত থাকার অপরাধে ফাতেমা আক্তারকে আটক করা হয়।


তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কেনাবেচার সাথে জড়িত অপর দুইজন পালিয়ে যায়। পালিয়ে যাওয়া ব্যক্তিদের মধ্যে একজন হলো ফাতেমা আক্তারের স্বামী মো. ফারুক হাওলাদার, যিনি মাহাবুব হোসেন নামেও পরিচিত, এবং অপরজন হলো তাদের সহযোগী মো. নুরুজ্জামান খান, যিনি শাকিল খান বা সেন্টু ব্যাপারী নামেও পরিচিত।


পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, আটককৃত ফাতেমা আক্তার এবং পলাতক আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। পুলিশ অভিযানে পাওয়া তথ্যের ভিত্তিতে অভিযুক্তদের ধরার জন্য তৎপর রয়েছে এবং এই বিষয়ে আরও তদন্ত চলছে।


গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মো. ছগির হোসেন জানিয়েছেন, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে এবং মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি জানান, বরিশালে মাদক পাচার ও ব্যবসা রোধে পুলিশ বদ্ধপরিকর এবং জনগণের সহায়তা প্রয়োজন।