কাউখালীতে কোন চাঁদাবাজ, মাদক কারবারি ও নারী নির্যাতনকারীদের স্থান হবে না: আহসান কবির

নিজস্ব প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, উপজেলা প্রতিনিধি কাউখালি (পিরোজপুর)
প্রকাশিত: শনিবার ৭ই সেপ্টেম্বর ২০২৪ ০৪:৫২ অপরাহ্ন
কাউখালীতে কোন চাঁদাবাজ, মাদক কারবারি ও নারী নির্যাতনকারীদের স্থান হবে না: আহসান কবির

কাউখালী উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) আয়োজিত একটি দোয়া মাহফিলে বক্তব্য রাখতে গিয়ে উপজেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম আহসান কবির বলেন, “কাউখালীতে কোন চাঁদাবাজ, মাদক কারবারি এবং নারী নির্যাতনকারীদের কোন স্থান হবে না।” তিনি এ সময় আরো বলেন, “আমরা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং তারেক জিয়ার নির্দেশে দেশকে সুন্দরভাবে গড়ে তুলবো।”


শুক্রবার সন্ধ্যায় শিয়ালকাঠী ইউনিয়ন বিএনপির উদ্যোগে আয়োজিত এই দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়, যেখানে সাবেক প্রধানমন্ত্রী বিএনপি'র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। এছাড়াও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদ ছাত্র-জনতা এবং বন্যায় নিহত সকলের রুহের মাগফেরাত কামনায়ও বিশেষ দোয়া করা হয়। অনুষ্ঠানে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সদস্য সচিব এইচ এম দ্বীন মোহাম্মদ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মিয়া, শিয়ালকাঠী ইউনিয়ন বিএনপি নেতা হুমায়ুন কবির, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ আব্দুল্লাহ, এবং ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক ওবায়দুল্লাহ ফারাবী। তাদের বক্তব্যেও বিএনপির নীতি-আদর্শ এবং বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোকপাত করা হয়।


দোয়া ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন শিয়ালকাটি ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ মনিরুজ্জামান মিন্টু। অনুষ্ঠানের সঞ্চালনা করেন শিয়ালকাঠী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাহ আলম সিপাই।


অনুষ্ঠানে প্রধান অতিথি এস এম আহসান কবির বলেন, “কাউখালীতে অপশক্তির কোন স্থান হবে না।” তিনি আরো বলেন, “আমরা জনগণের পাশে থেকে তাদের জন্য কাজ করবো এবং দেশের উন্নয়নে সব ধরনের বাধাকে অতিক্রম করবো।” তার বক্তব্যে তিনি মাদক, চাঁদাবাজি এবং নারী নির্যাতনের বিরুদ্ধে কঠোর অবস্থানের কথা পুনর্ব্যক্ত করেন।


উপজেলা বিএনপির সদস্য সচিব এইচ এম দ্বীন মোহাম্মদ বলেন, “কোনো অপশক্তিকে কাউখালীতে থাকতে দেওয়া হবে না। আমরা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং তারেক জিয়ার নির্দেশনা অনুযায়ী দেশের কল্যাণে কাজ করে যাবো।”


অনুষ্ঠানে উপস্থিত নেতা-কর্মীরা আহসান কবিরের বক্তব্যকে সমর্থন জানিয়ে বলেন, বিএনপি জনগণের স্বার্থ রক্ষা এবং দেশের উন্নয়নে প্রতিশ্রুতিবদ্ধ।