সিরাজগঞ্জে নিখোঁজের দুইদিন পর অটোভ্যান চালকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
পারভেজ সরকার, জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ
প্রকাশিত: শনিবার ৭ই সেপ্টেম্বর ২০২৪ ০১:৫৬ অপরাহ্ন
সিরাজগঞ্জে নিখোঁজের দুইদিন পর অটোভ্যান চালকের মরদেহ উদ্ধার


সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় নিখোঁজের দুইদিন পর মুঞ্জিল শেখ নামে এক অটোভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মুঞ্জিল শেখ রঘুনাথপুর গ্রামের মৃত আছাব আলীর ছেলে। শনিবার সকালে ঘুড়কা ইউনিয়নের রঘুনাথপুর এলাকায় এ ঘটনা ঘটে।



স্থানীয়দের মতে, শনিবার সকালে রঘুনাথপুর গ্রামের ভুইয়াগাঁতী থেকে সলঙ্গা যাওয়ার রাস্তার পাশে দেশ ইটভাটার ইটের খামালের ওপর হাত-পা বাধা অবস্থায় মুঞ্জিল শেখের মরদেহ দেখতে পায়। মৃতদেহের অবস্থা দেখে স্থানীয়রা দ্রুত পুলিশকে খবর দেয়। পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে এবং সুরতহাল প্রতিবেদন তৈরি করে থানায় নিয়ে যায়।



সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে.এম রবিউল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের মাধ্যমে মৃত্যুর কারণ নিশ্চিত করা হবে। পাশাপাশি, পুলিশ এ ঘটনার সাথে জড়িতদের শনাক্ত এবং গ্রেফতার করতে ব্যাপক তৎপরতা শুরু করেছে।



এলাকার মানুষজন এই ঘটনার বিষয়ে উদ্বেগ প্রকাশ করেছেন এবং দ্রুত অপরাধীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন। স্থানীয় বাসিন্দারা জানান, মুঞ্জিল শেখ নিখোঁজ হওয়ার পর থেকেই তারা সন্দেহজনক কার্যকলাপ লক্ষ্য করেছেন। এই ঘটনার কারণে এলাকাবাসীর মধ্যে নিরাপত্তা নিয়ে আশঙ্কা দেখা দিয়েছে।



মরদেহটি উদ্ধার করার সময় হাত-পা বাঁধা অবস্থায় ছিল, যা হত্যার আলামত হিসেবে বিবেচিত হচ্ছে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরির পর পুলিশ বিষয়টি আরো বিস্তারিতভাবে তদন্ত করবে।


এখন পর্যন্ত নিহত মুঞ্জিল শেখের হত্যাকাণ্ডের কোনো কারণ বা সন্দেহভাজনদের পরিচয় জানা যায়নি। পুলিশ তাদের তদন্তের অংশ হিসেবে বিভিন্ন সম্ভাব্য কারণ ও সূত্র অনুসন্ধান করছে।


স্থানীয় জনগণ এবং পরিবারবর্গ মুঞ্জিল শেখের হত্যার সঠিক তদন্ত এবং অপরাধীদের শাস্তির দাবি করেছেন। তারা আশা করছেন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দ্রুত ব্যবস্থা নিয়ে এ ঘটনার সুষ্ঠু সমাধান করবেন।