মেহেরপুরে ছিনতাইকারীদের বোমা হামলা: একজন মারাত্মক আহত

নিজস্ব প্রতিবেদক
এস এম তারেক হোসেন, জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: শনিবার ৭ই সেপ্টেম্বর ২০২৪ ০১:৫২ অপরাহ্ন
মেহেরপুরে ছিনতাইকারীদের বোমা হামলা: একজন মারাত্মক আহত

 মেহেরপুরের গাংনী উপজেলায় গতকাল রাতে ছিনতাইকারীদের বোমা হামলা ও ধারালো অস্ত্রের আঘাতে এক ব্যক্তি মারাত্মকভাবে আহত হয়েছেন। আহত ব্যক্তির নাম সাজাদুর রহমান (৩৫)। তিনি গ্লোব ফার্মাসিটিক্যাল লিমিটেডের একজন রিপ্রেজেন্টেটিভ। এ ঘটনা ঘটেছে শুক্রবার রাত ৮টার দিকে।



স্থানীয় সূত্রে জানা যায়, সাজাদুর রহমান রাতে মোটরসাইকেল নিয়ে পলাশীপাড়া থেকে ভোমরদহের দিকে যাচ্ছিলেন। পথে ছিনতাইকারীরা মোটরসাইকেলটির গতিরোধ করে তাকে আটকে দেয়। এরপর ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে তার ওপর আক্রমণ চালায় এবং একপর্যায়ে বোমা নিক্ষেপ করে। এই হামলায় সাজাদুর রহমান গুরুতর আহত হন এবং তার সঙ্গে থাকা নগদ ২০ হাজার টাকা ও মোটরসাইকেল ছিনতাই করা হয়।




ঘটনার পর স্থানীয়রা দ্রুত আহত সাজাদুর রহমানকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এমকে রেজা জানান, সাজাদুর রহমানের দুই হাতে গুরুতর ক্ষত হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। তার শারীরিক অবস্থার অবনতি হতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেছেন চিকিৎসকরা।


গাংনী থানার ওসি তাজুল ইসলাম জানান, বোমা হামলা ও ছিনতাইয়ের খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে এবং পরিস্থিতি পর্যবেক্ষণ করছে। ছিনতাইকারীদের গ্রেফতারের জন্য বিশেষ অভিযান শুরু হয়েছে। পুলিশকে অপরাধীদের শনাক্ত করার এবং তাদের গ্রেফতারের জন্য বিভিন্ন সূত্র ও তথ্য সংগ্রহের কাজ চলছে।


ঘটনার পর স্থানীয়দের মধ্যে আতঙ্ক ও উদ্বেগ দেখা দিয়েছে। এলাকার মানুষ নিরাপত্তার অভাব এবং সন্ত্রাসী কার্যকলাপ নিয়ে উদ্বিগ্ন। তারা দ্রুত অপরাধীদের ধরতে প্রশাসনের কার্যকরী পদক্ষেপের দাবি জানিয়েছেন।



স্থানীয় জনগণ, বিশেষ করে ব্যবসায়ী ও সাধারণ মানুষ, এখন আতঙ্কিত। তারা অভিযোগ করেছেন যে, সম্প্রতি এমন ধরনের অপরাধ বৃদ্ধি পেয়েছে এবং এতে তাদের জীবনে বিপদের আশঙ্কা তৈরি হয়েছে। তারা আশাপ্রকাশ করেছেন যে, আইন-শৃঙ্খলা বাহিনী দ্রুত ব্যবস্থা নিয়ে অপরাধীদের খুঁজে বের করবে এবং তাদের শাস্তির আওতায় আনবে।


গাংনী উপজেলায় এ ধরনের ঘটনা দ্রুত অবসান করার জন্য প্রশাসনের ওপর জনগণের পূর্ণ আস্থা রয়েছে। সবারই আশা, পুলিশ দ্রুত অপরাধীদের গ্রেফতার করবে এবং নিরাপত্তা নিশ্চিত করতে কার্যকর পদক্ষেপ গ্রহণ করবে।