যৌতুকের জন্য স্ত্রীকে কুপিয়ে জখম ! আদালতে মামলা

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৯শে জানুয়ারী ২০২৩ ০৭:১৬ অপরাহ্ন
যৌতুকের জন্য স্ত্রীকে কুপিয়ে জখম ! আদালতে মামলা

মাদারীপুর জেলার ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের বনগ্রামের ফরিদা বেগম নামের এক মহিলা কে তার স্বামীঃ লতিফ ওরফে লতু বেপারী সৎ ছেলে সাহিন বেপারী এবং সাহাবুদ্দিন বেপারী, যৌতুকের টাকার জন্য কুপিয়ে জখম করেছে এবং মারপিট করার  অভিযোগ পাওয়া গেছে। ফরিদা বেগমের মেয়ে ছাবিনা বেগম বাদী হয়ে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালত,মাদারীপুর। ন্যায় বিচার পাওয়ায় দাবিতে পাঁচ জন কে আসামী করে  মামলা দায়ের করেন। 


ভুক্তভোগী ও মামলা সুত্রে জানা যায়, মাদারীপুর জেলা ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের বনগ্রামে ফরিদা বেগমের স্বামী মারাযাওয়া পরে একই গ্রামের লতিফ ওরফে লতু বেপারীর সাথে তিন মেয়ে নিয়ে বিবাহ বসেন। কিন্তুু সৎ ছেলে সাহিন কে ইতালী পাঠাবে বলে ৫০০০০০ (পাঁচ লক্ষ) টাকা যৌতুক দাবী করেন ফরিদা বেগমের কাছে তার স্বামী ও সৎ দুই ছেলে। 


এই টাকা দিতে অস্বীকার করায় ১৫/০১/২০২৩ ইং রোজ বুধ বার সকালে ফরিদা বেগম কে তার স্বামীঃলতিফ ওরফে লতু বেপারী, সাহিন বেপারী, সাহাবুদ্দিন বেপারী, বিউটি বেগম,নিলুফা বেগম মিলে মারপিট করেন এবং সাহিন বেপারীর হাতে থাকা ছেনদা দিয়ে মাথায় কোপ দিলে মাথা সরাইলে উক্ত কোপ ডান চোখের ভ্রুতে লাগিয়া মারত্মক হাড় কাটিয়া রক্তাক্ত জখম হয়। 


ফরিদা বেগম ডাক চিৎকার করিলে তার মেয়েরা উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ চিকিৎসার জন্য ভর্তি করেন।


ফরিদা বেগম এর মেয়ে ছাবিনা বেগম বলেন, আমার মারর কাছে আমার সৎ বাবা ও  ভাইরা যৌতুকের টাকা চেয়ে ছিলো আমর মা টাকা দিতে অস্বীকার করায় থাকে কুপিয়ে জখম করেছে সাহিন বেপারী আমি ওদের বিচার চাই।