মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত প্রার্থীর বিজয়

নিজস্ব প্রতিবেদক
এস এম তারেক হোসেন, জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: সোমবার ১৭ই অক্টোবর ২০২২ ০৫:০৬ অপরাহ্ন
মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত প্রার্থীর বিজয়

মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে বেসরকারী ফলাফলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুস সালাম চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সোমবার দুপুর ৩ টায় রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক ড.মুনছুর আলম খাঁন এ তথ্য নিশ্চিত করেছেন। 


বেসরকারী ফলাফলে কাপপিরিচ প্রতীকে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী এ্যাড আব্দুস সালাম ১শ’ ৭৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী গোলাম রসুল ১শ’১৫ ভোট পেয়েছেন। 


এছাড়া (ওয়ার্ড ভিত্তিক) গাংনী উপজেলায় মিজানুর রহমান, মেহেরপুর সদর উপজেলায় ইমতিয়াজ হোসেন বিশ্বাস মিরন, মুজিবনগর উপজেলায় আজিমুল বারী মুকুল জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন। 


সংরক্ষিত সদস্য হিসেবে (মেহেরপুর-মুজিবনগর) উপজেলা থেকে শামীমা আরা হিরা নির্বাচিত হয়েছেন। এছাড়াও বিনাপ্রতিদ্বন্দীতায় গাংনী উপজেলা থেকে নির্বাচিত হয়েছেন শাহানা ইসলাম শান্তনা।


সোমবার সকাল ৯ টা থেকে দুপুর ২টা পর্যন্ত ইভিএম পদ্ধতিতে জেলার তিনটি কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়। সুষ্ঠ ও শান্তিপূর্ন পরিবেশে তিনটি কেন্দ্রে সিসি টিভি ক্যামেরা স্থাপনের মধ্যে দিয়ে নির্বাচন সম্পুর্ন হয়। সিসিটিভির মাধ্যমে নির্বাচন কমিশন ও রিটার্নিং অফিসার সার্বক্ষণিক নির্বাচন পর্যবেক্ষন করেন।