জেলা মাদকদ্রব্যের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ৮ই অক্টোবর ২০২২ ০৫:৩৫ অপরাহ্ন
জেলা মাদকদ্রব্যের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৩

রাজবাড়ীর দৌলতদিয়া ইউনিয়নের সামসু মাস্টার পাড়া এলাকা থেকে ২০০শত পিচ ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদককারবারী ও অপর অভিযানে বালিয়াকান্দি থানার নারুয়া ইউনিয়ন থেকে ২শত পিচ ইয়াবা ট্যাবলেটসহ ১ মাদককারবারীকে আটক করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।আটককৃত মাদক কারবারীরা হলো,


উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের সামসু মাস্টার পাড়া এলাকার মৃত কামরুল মন্ডল এর ছেলেসুমন মন্ডল (২২)  ও একই এলাকার জালাল শেখ এর ছেলে মো. শামীম শেখ (২৩) কে ২০০শত পিচ ইয়াবা ট্যাবলেট এবং অপর অভিযানে বালিয়াকান্দি থানার নারুয়া ইউনিয়নের পাটকিয়াবাড়ি এলাকার একেএম শামসুল হক এর ছেলে মোঃ আব্দুল জব্বার (৩৯) ২০০শত পিচ ইয়াবা ট্যাবলেট সহ তাদেরকে  হাতেনাতে আটক করা হয়। এ তথ্য নিশ্চিত করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।


জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজবাড়ী  জেলা কার্যালয়ের একটি বিশেষ টিম শুক্রবার(৭অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নারুয়া ইউনিয়নের নারুয়া গ্রামস্থ জৈনিক মোহাম্মদ সিরাজের বাড়ির সামনে থেকে ২০০শত পিচ ইয়াবা ট্যাবলেটসহ আব্দুল জব্বার (৩৯) ও রাত সাড়ে ৮টার দিকে দৌলতদিয়া ইউনিয়নের সামসু মাস্টার পাড়া এলাকা থেকে সুমন মন্ডল (২২) ও মো. শামীম শেখ (২৩) কে ইয়াবাসহ  হাতেনাতে আটক করা হয়। এ বিষয়ে আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন সংশ্লিষ্ট ধারায় বালিয়াকান্দি থানা ও গোয়ালন্দ থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে ।