কাউখালীতে ভিক্ষুকদের মাঝে মুদি দোকান ঘর বিতরণ

নিজস্ব প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, উপজেলা প্রতিনিধি কাউখালি (পিরোজপুর)
প্রকাশিত: বুধবার ১৪ই সেপ্টেম্বর ২০২২ ০৫:৩৪ অপরাহ্ন
কাউখালীতে ভিক্ষুকদের মাঝে মুদি দোকান ঘর বিতরণ

পিরোজপুরের কাউখালীতে পেশাদার ভিক্ষুককে পূর্ণবাসন ও বিকল্প কর্মসংস্থান হিসেবে মুদি দোকান ঘর বিতরণ করা হয়। উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের বাস্তবায়নে বুধবার সকালে উপজেলার ১০ জন পেশাদার ভিক্ষুককে পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান হিসেবে প্রত্যেককে একটি মুদি দোকান ও মুদী দ্রব্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ করেন,  ,পিরোজপুর জেলা প্রশাসক জাহেদুর রহমান। 


এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ খালেদা খাতুন রেখা, সমাজসেবা অধিদপ্তরেরকাউখালী উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের বাস্তবায়নে বুধবার সকালে উপজেলার ১০ জন পেশাদার ভিক্ষুককে পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান হিসেবে প্রত্যেককে একটি মুদি দোকান ও মুদী দ্রব্য সামগ্রী বিতরণ করেন ,পিরোজপুর জেলা প্রশাসক জাহেদুর রহমান। 


এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ খালেদা খাতুন রেখা, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক ইকবাল কবির , উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, সদর ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান , সমাজসেবা কর্মকর্তা মহসিন কবির সহ আরো অনেকে। উপ-পরিচালক ইকবাল কবির , উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, সদর ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান , সমাজসেবা কর্মকর্তা মহসিন কবির , উপজেলা প্রকল্প ও বাস্তবায়ন কর্মকর্তা জিএম সাইফুল ইসলাম, মৎস্য কর্মকর্তা ফনি ভূষন পাল, নির্বাচন কর্মকর্তা মিজানুর রহমান,সদর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আকবর হোসেন দুলাল সহ আরো অনেকে।