কন্যা সন্তান জন্ম দেওয়ায় স্ত্রীকে পেটালেন স্বামী

নিজস্ব প্রতিবেদক
সুলতান মাহমুদ, জয়পুরহাট জেলা প্রতিনিধি
প্রকাশিত: রবিবার ২৬শে জুন ২০২২ ০৭:৫১ অপরাহ্ন
কন্যা সন্তান জন্ম দেওয়ায় স্ত্রীকে পেটালেন স্বামী

কন্যা সন্তান জন্ম দেওয়ার কারনে আবারো যৌতুকের দাবি। ভুক্তভোগীর পরিবার তা দিতে ব্যর্থ হওয়ায় বেধড়কভাবে পিটিয়ে আঙিনায় ফেলিয়ে রাখে পাষণ্ড স্বামীসহ তার পরিবারের লোক জনেরা। পরে ভুক্তভোগী পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করায়। 


গত (২২শে জুন) বুধবার জয়পুরহাট সদর উপজেলার আমদই দন্ডপানি গ্রামে এ ঘটনাটি ঘটে।


অভিযোগ সূত্রে জানা যায়, জেলার কালাই উপজেলার কুশুমসাড়া গ্রামের মৃত আব্দুল হাকিমের স্ত্রী অসহায় বিধবা বেলীআরা তার মেয়ে নাসিমা আক্তার(২৮)কে ২০১২ সালে বিয়ে দেয় সদর উপজেলার আমদই দন্ডপানি গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে এমদাদুল হক (৩৫) এর সঙ্গে।

 

নাসিমা-এমদাদুল দম্পতির ঘরে ২০১৫ সালে জন্ম নেয় এক কন্যা সন্তান, তার পূর্বেই ওই বিধবা মহিলা মেয়ের জামাইকে যৌতুক হিসেবে বিভিন্ন সময় দিয়েছেন লক্ষ টাকার উর্ধে। 


নাসিমা কন্যা সন্তান জন্ম দেওয়াতে সন্তুষ্ট নয় স্বামী এমদাদুল। তার পর থেকেই মেয়ে বড় হলে বিয়ে দিতে হবে অনেক টাকার প্রয়োজন আছে বলে নাসিমাকে বিধবা মায়ের কাছে থেকে আরো লক্ষ টাকা আনতে বলে এমদাদুল।


অসহায় পরিবার তা দিতে ব্যর্থ হয়, সেই থেকেই প্রতিনিয়তই নাসিমাকে শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হতে হয়।


গতকাল (২৫ জুন) শনিবার সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ওই নারী। 


এ বিষয়ে জয়পুরহাট থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম সারওসার বলেন, উক্ত বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত জন্য পুলিশ পাঠানো হয়েছে,তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।