মোটরসাইকেল দুর্ঘটনায় দুই এসএসসি পরীক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: বুধবার ২৪শে নভেম্বর ২০২১ ১১:২৮ পূর্বাহ্ন
মোটরসাইকেল দুর্ঘটনায় দুই এসএসসি পরীক্ষার্থী নিহত

চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুজন।মঙ্গলবার (২৩ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ওই ইউনিয়নের মহামায়া এলাকায় এ ঘটনা ঘটে।নিহতরা হলেন, সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের হাপানিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে শান্ত ও তার বন্ধু একই এলাকার আসিফ।আহতরা হলেন, সাজ্জাদ হোসেন ও নজরুল ইসলাম। তারাও হাপানিয়া এলাকার বাসিন্দা।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, এসএসসি পরীক্ষা শেষ হওয়ার পর মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে তিন বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। পরে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে মহামায়া বাজার এলাকার দিকে যাচ্ছিল। এ সময় বাইকের চালক শান্ত পথচারী বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামকে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই শান্তের মৃত্যু হয়। তার অপর বন্ধুরা ও নজরুলকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে নেয়।


চাঁদপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রোমান বলেন, দুর্ঘটনায় শান্ত নামের ছেলেটির রক্তক্ষরণের ফলে মৃত্যু হয়। এছাড়া আহত বাকি তিন জনের অবস্থা আশঙ্কাজনক দেখে আমরা ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার্ড করেছি।এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। নিহত একজনের মরদেহ হাসপাতাল থেকে থানায় নিয়ে আসা হয়েছে।