পরকিয়ার প্রেমে প্রেমিকের হাত ধরে ১ সন্তানের জননী উধাও

নিজস্ব প্রতিবেদক
মোঃ ময়নুল হোসাইন, জেলা প্রতিনিধি
প্রকাশিত: শুক্রবার ১লা জানুয়ারী ২০২১ ১১:৩৪ পূর্বাহ্ন
পরকিয়ার প্রেমে প্রেমিকের হাত ধরে ১ সন্তানের জননী উধাও

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পরকীয়ার টানে ১ সন্তানকে রেখে গৃহবধূ তামবিয়া (২৮) মোজাহিদ(২৫) নামে প্রেমিকের সাথে উধাও হয়েছেন।উল্লাপাড়া উপজেলার দূর্গানগর ইউনিয়নের রাউতান গ্রামে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে। 


পারিবারিক সুত্রে জানা যায়,উপজেলার মোহনপুর ইউনিয়নের মিরপাড়া গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে মোজাহিদ এবং দূর্গানগর ইউনিয়নের রাউতান গ্রামের মজনু  মিয়ার স্ত্রী ১ সন্তানের জননী তামবিয়া বেগমের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে। তারই জের ধরে শুক্রবার (১ জানুয়ারী) ভোর রাতে নগদ ৫০ হাজার টাকা নিয়ে মোজাহিদের হাত ধরে উধাও হন তামবিয়া বেগম। এরপর অনেক খোঁজ খবর করে তাদের সন্ধান মিলেনি।


এ বিষয়ে ভুক্তভোগী মজনু মিয়ার সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন,শুক্রবার ভোর রাতে  টয়লেটে যাবার কথা বলে বিছানা থেকে উঠে বাহিরে গিয়ে ঘরের দরজা লাগিয়ে দিয়ে রাস্তায় দাঁড়িয়ে থাকা সি এন জি যোগে চলে যায়।এর আগে তার স্ত্রী ওই ছেলের সাথে চলে গিয়েছিলো,


পরে গ্রামের লোকজনের সহায়তায় এবং আমার স্ত্রী নিজের ভুল বুঝতে পারায়  তাকে আবার আমার সংসারে নিয়ে এসেছিলাম,কিন্তুু আবারও একি ভুল করছে। সে আমার নগত ৫০ হাজার টাক নিয়ে চলে গেছে। তবে এবার আমি তার তাকে আমার সংসারে আনবো না,এবিষয়ে মজনু মিয়া থানায় অভিযোগ করার প্রস্তুতি নিচ্ছে।


এবিষয়ে অভিযুক্ত মোজাহিদের ফোনে একাধিক বার ফোন দিয়ে তার ফোনে সংযোগ না পাওয়ায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস এর সাথে কথা হলে তিনি বলেন,এখনো কোন অভিযোগ পাইনি,অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।