বিএনপি নেতা আমানকে পাগল বললেন আ'লীগ নেতা!

নিজস্ব প্রতিবেদক
আলমগীর হোসেন - ঠাকুরগাঁও সদর
প্রকাশিত: শনিবার ২৫শে ফেব্রুয়ারি ২০২৩ ০৭:০১ অপরাহ্ন
বিএনপি নেতা আমানকে পাগল বললেন আ'লীগ নেতা!

বিএনপির ভাইস চেয়ারম্যান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ডাকসু) সাবেক ভিপি আমান উল্লাহ আমানকে পাগল বলে আখ্যায়িত করলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টো।


আজ (২৫ ফেব্রুয়ারি) দুপুরে দলীয় কার্যালয়ের সামনে দেশব্যাপী বিএনপি’র সন্ত্রাস নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপ-রাজনীতির বিরুদ্ধে শান্তি সমাবেশে তিনি এ মন্তব্য করেন।


তিনি আরো বলেন, মির্জা ফখরুল ইসলাম  আলমগীরের বাড়ি ঠাকুরগাঁওয়ে তাই বিএনপি নেতা দুলুমুলু করে ঠাকুরগাঁওয়ে আসছেন। ঠাকুরগাঁওয়ে এসে লোক দেখানো সমাবেশ করে লাভ নেই। মানুষ সব বুঝে। জামাত-বিএনপির সন্ত্রাসের নৈরাজ্যে জনগণ অতিষ্ঠ। আর বিএনপি আমান বলেছিলেন ১০ ডিসেম্বরের পর দেশ নাকি তারেক রহমান ও খালেদা জিয়ার আদেশে চলবে। ওই নেতা পাগল হয়ে গেছে। তিনি বিশ্ব দরবারে কাছে পাগল হিসেবে পরিচিত।


অন্যদিকে, শান্তি সমাবেশের নামে রাস্তাঘাট ও যানবাহন বন্ধ করে আওয়ামী লীগ অশান্তি সৃষ্টি করেছেন বলে ক্ষোভ প্রকাশ করেছেন পথচারীরা।  সকাল ১০টা থেকে অসহনীয় ভোগান্তি পোহাতে হয় যাত্রীদের। শহরের গুরুত্বপূর্ণ সড়কটি বন্ধ থাকায় অ্যাম্বুলেন্স সহ শত শত গাড়ি আটকা পড়ে। আশপাশের এলাকায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। তবে সংবাদকর্মীদের তথ্য সংগ্রহ করতে বাধা দেয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।


সড়ক বন্ধ করে রাজনৈতিক সমাবেশ করায় ক্ষোভ প্রকাশ করে এনামুল এক নামে এক মোটরসাইকেল চালক বলেন, ‘রাস্তা বন্ধ না করে উন্মুক্ত স্থানে রাজনৈতিক সমাবেশ করলে কি এমন ক্ষতি হতো? রাজনৈতিক দলগুলো সাধারণ জনগণের ভোগান্তি নিরসনের নানান গালগল্প করেন। কিন্তু সরকারি দলই জনগণকে ভোগান্তিতে ফেলছে।


জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়াম্যান মুহা. সাদেক কুরাইশী’র সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন, যুগ্ন সাংগঠনিক সম্পাদক এ্যাড. মোস্তাক আলম টুলু, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়াম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মো. মোশারুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান বাবু, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সহ জেলার বিভিন্ন নেতাকর্মীরা।