বিএনপি-জামায়াত চক্র দেশে নৈরাজ্য ও অরাজকতার পাঁয়তারা করছে

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: শনিবার ১১ই ফেব্রুয়ারি ২০২৩ ০৯:০১ অপরাহ্ন
বিএনপি-জামায়াত চক্র দেশে নৈরাজ্য ও অরাজকতার পাঁয়তারা করছে

সারা দেশে বিএনপি-জামায়াতের দেশবিরোধী যড়যন্ত্র, সন্ত্রাস, নৈরাজ্য ও অপরাজনীতির প্রতিবাদে শান্তি সমাবেশের অংশ হিসেবে  কুমিল্লার দেবীদ্বার উপজেলার সুলতানপুর ও ভানী ইউনিয়ন আওয়ামী লীগ'র শান্তি সমাবেশে শনিবার দুপুরে ভানী ইউনিয়ন পরিষদ মাঠে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ।


বক্তব্যে তিনি বলেন, বিএনপি-জামায়াত চক্র দেশের উন্নয়নে ইর্ষান্বিত হয়ে ষড়যন্ত্রের নীল নকশা এঁকে মাঠে নেমেছে। তাদের এ স্বপ্ন আমরা কখনই পূরণ হতে দেবনা। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে রাজপথে আছি। রাজপথেই এ ষড়যন্ত্রের মোকাবেলা করবো। তাঁরা ৭৫ এ বঙ্গবন্ধুকে হত্যার পর মনে করেছিলো আওয়ামী লীগ নিশ্চিহ্ন হয়ে যাবে। কিন্তু তাদের সে স্বপ্ন পূরণ হয়নি। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ আবার ঘুরে দাঁড়িয়েছে। মধ্যম আয়ের দেশ থেকে উন্নতি লাভ করেছে। আগামী নির্বাচনকে ঘিরে বিএনপি-জামায়াত নাশকতা করতে না পারে সেদিকে নজর রাখতে নেতা-কর্মীদের নির্দেশ দেন তিনি।


শান্তি সমাবেশে আবুল কালাম আজাদ আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এদেশকে পিছনে ফেলার আর কোন সুযোগ নেই। বিএনপি-জামায়াত চক্রকে আর সুযোগ  দেওয়া হবেনা।  তাঁরা  রাজপথে অগ্নি সন্ত্রাসের মাধ্যমে দেশকে আবারও অস্থিতিশীল করতে চায়। এই সুযোগ আর দেওয়া হবে না। সারা দেশ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে শান্তি-শৃঙ্খলা ও সম্প্রীতি বজায় রাখছে যদি কোন অপশক্তি শান্তি-শৃঙ্খলা, সম্প্রীতি নষ্ট করতে আসে তাদের কঠিন জবাব দিতে নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।


ভানী ইউপি আ.লীগের সভাপতি মো. জহিরুল ইসলাম ভূইয়া'র সভাপতিত্বে শান্তি সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সুলতানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মো. হুমায়ুন কবির, ভানী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী জালাল উদ্দিন ভূঞা, ভানী ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলী আশরাফ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য হাজী তুহিন প্রমুখ।