১০ দফা দাবিতে বালিয়াডাঙ্গীতে বিএনপি‘র পদযাত্রা

নিজস্ব প্রতিবেদক
মোঃ ইলিয়াস আলী - জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: শনিবার ১১ই ফেব্রুয়ারি ২০২৩ ০৮:০৪ অপরাহ্ন
১০ দফা দাবিতে বালিয়াডাঙ্গীতে বিএনপি‘র পদযাত্রা

সারাদেশে বিএনপির জাতীয় কর্মসূচির অংশ হিসেবে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে গনতন্ত্র পুনঃ প্রতিষ্ঠাসহ ১০ দফা দাবিতে পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (১১ ফেব্রুয়ারী) উপজেলার পাড়িয়া, চাড়োল, ধনতলা, বড়পলাশ বাড়ী, দুওসুও, ভানোর, আমজানখোর ও বড়বাড়ী ইউনিয়নে ইপজেলা বিএনপি‘র নেতৃবৃন্দের উপস্থিতিতে এ পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।


এ সময় স্ব-স্ব ইউনিয়নের সভাপতির সভাপতিত্বে উপজেলা বিএনপি‘র ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. সৈয়দ আলম, সাধারণ সম্পাদক ড. টিএম মাহবুবর রহমান, সহ- সাংগঠনিক সম্পাদক মামুন আক্তার সবুর সহ উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড বিএনপি ও অঙ্গ- সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও সাধারণ জনগন উপস্থিত ছিলেন।


গনতন্ত্র পুনঃ প্রতিষ্ঠার পদযাত্রার আলোচনায় বক্তারা গনতন্ত্র হননকারী অবৈধ সরকার পদত্যাগ করে তত্বাবধায়ক সরকারের অধীনে আগামী জাতীয় নির্বাচন দেয়ার আহবান জানান এবং বর্তমান তেল গ্যাসসহ সকল দ্রব্যমূল্যর উর্ধগতি গনবিরোধী সরকারি সিদ্ধান্ত বাতিলের দাবি জানান। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমান সহ সকল নেতাকর্মীদের বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহার করারও দাবি জানান নেতা কর্মীরা।


নেতাকর্মীরা আওয়ামীলীগ সরকারকে হুশিয়ারি দিয়ে বলেন, অবৈধ সরকার গঠন করে দীর্ঘ ১৫ বছর ধরে দেশের সাধারণ মানুষের রক্ত চোষে খাচ্ছেন,তাই সাধারণ মানুষ এখন দলে দলে আমাদের সাথে আন্দোলনে সামিল হয়েছে। রক্তচোষা বন্ধ করুন না হয় আপনারা পালাবার পথে খুঁজে পাবেন না।