এই সরকারকে আর সময় দেওয়া যাবে না : ফখরুল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: মঙ্গলবার ২রা আগস্ট ২০২২ ০৪:২৫ অপরাহ্ন
এই সরকারকে আর সময় দেওয়া যাবে না : ফখরুল

‘এই সরকারকে আর সময় দেওয়া যাবে না’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।মঙ্গলবার (২ আগস্ট) ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে এ মন্তব্য করেন তিনি।


ভোলায় পুলিশের সঙ্গে সংঘর্ষে স্বেচ্ছাসেবক দলের নেতা আবদুর রহিম নিহতের ঘটনার প্রতিবাদে রাজধানীতে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি।নেতাকর্মীদের উদ্দেশে মির্জা ফখরুল বলেন, হরতালের আগে রাজপথ দখল করতে হবে। দখলকারী সরকারকে ক্ষমতা থেকে সরিয়ে জনগণের সরকার গঠন করতে হবে।


তিনি বলেন, ফিলিস্তিনে যেমন মায়ের বুক খালি হলে মা বুক চাপড়ায়, গত ১৫ বছর ধরে বাংলাদেশের চিত্র এমন। আমি যখন আবদুর রহিমের নিথর দেহ দেখলাম, তখন তার মা বুক চাপড়াচ্ছে।সবাইকে গর্জে উঠতে এবং রাজপথ দখলে নিতে হবে বলেও মন্তব্য করেন বিএনপি মহাসচিব।তিনি জানান, আগামী পরশুদিন (বৃহস্পতিবার) থেকে বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনগুলো বিক্ষোভ কর্মসূচি পালন করবে।


ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে এবং উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল ইসলাম এবং দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ।