ক্ষমতায় থেকেও আমাদের জনপ্রিয়তা বেড়েছে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ২১শে ডিসেম্বর ২০১৯ ১২:২২ অপরাহ্ন
ক্ষমতায় থেকেও আমাদের জনপ্রিয়তা বেড়েছে

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ক্ষমতায় থাকলে অনেকে দলের জনপ্রিয়তা ধরে রাখতে পারে না। কিন্তু আমরা সে জনপ্রিয়তা রক্ষা করতে পেরেছি। মানুষের আস্থা অর্জন করতে পেরেছি। আওয়ামী লীগের ওপর মানুষের এই আস্থা এবং বিশ্বাস যেন থাকে সেভাবে মানুষের সঙ্গে আচরণ করতে হবে। শনিবার (২১ ডিসেম্বর) ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের কাউন্সিল অধিবেশনে সভাপতির বক্তব্যে উপস্থিত সম্মেলনের কাউন্সিল ও নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগ সভাপতি বলেন, সাধারণ মানুষ যেন আওয়ামী লীগকে আবার ভোট দেয় সে আচরণ করবেন। কোনো মানুষের সঙ্গে খারাপ আচরণ করবেন না। তিনি বলেন, রাজনীতি করতে এসে কি পেলাম, কি পেলাম না তা নিয়ে ভাবা যাবে না। সাধারণ মানুষের অধিকার যেন আদায় হয়, আপনারা সেভাবে কাজ করবেন।

শেখ হাসিনা বলেন, ৮১ সালে দায়িত্ব দিয়েছিলেন। আমি যথাযথভাবে সে দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন এ দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে আমরা সে চেষ্টা করছি। আমরা অনেকটা সফল হয়েছি। আমরা বাংলাদেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেছি। বাংলার মানুষ যেন উন্নত জাতির স্বাদ পায় সেজন্য দীর্ঘমেয়াদি পরিকল্পনা করে কাজ করছি। প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের কাছে আমার আবেদন দলকে শক্তিশালী করে গড়ে তুলতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে চলতে হবে।

ইনিউজ ৭১/এম.আর