বন্ধুদের দিয়ে প্রেমিকাকে রাতভর গণধর্ষণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ২৮শে ডিসেম্বর ২০১৯ ০৪:১১ অপরাহ্ন
বন্ধুদের দিয়ে প্রেমিকাকে রাতভর গণধর্ষণ

এক প্রেমিকাকে (১৩) বাড়ি থেকে ডেকে নিয়ে চার বন্ধু মিলে দলবেঁধে রাতভর গণধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর মূল হোতা প্রেমিক মুরছালিন মৃধাকে গ্রেফতার করেছে পুলিশ। 

এ ঘটনায় নির্যাতিতা ওই কিশোরীর চাচা বাদী হয়ে চারজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। শনিবার (২৮ ডিসেম্বর) নড়াইল সদর হাসপাতালে কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এর আগে গত ২৪ ডিসেম্বর নড়াইলের লোহাগড়ায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, লোহাগড়ার জয়পুর ইউনিয়নের আড়িয়ারা গ্রামের লাজুক মৃধার ছেলে মুরছালিন মৃধা (১৯) একই এলাকার ওই কিশোরীর সাথে প্রেমের ছলনা করে আসছিল। গত ২৪ ডিসেম্বর সন্ধ্যায় কিশোরীকে ফুসলিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় মুরছালিন। ওই রাতেই চাচই-ধানাইড় গ্রামে মজিবর এর ইটভাটার শ্রমিক মিন্টুর ঘুমানোর কক্ষে নিয়ে মুরছালিন, খায়ের শেখের ছেলে নাছির শেখ (২০), জাকারিয়া মোল্যার ছেলে এনামুল মোল্যা (২২) ও আজিম খানের ছেলে রাসেল খান (১৯) পালাক্রমে কিশোরীকে রাতভর ধষর্ণ করে।

এরপর গত ২৫ ডিসেম্বর ভোর ৬টার দিকে ওই ইটভাটার কাছে কিশোরীকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় তারা। পরে ওই কিশোরী এক আত্মীয়ের বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। এ ঘটনায় কিশোরীর চাচা বাদী হয়ে চারজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

লোহাগড়া থানার পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল-বারী জানান, আজ শনিবার ভোরে পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে। বাকিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব