ঢাকা থেকে ফেরার পথে মাংস ব্যবসায়ীর রহস্যময় মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
ফুয়াদ হাসান রঞ্জু, উপজেলা প্রতিনিধি, ভূঞাপুর- টাঙ্গাইল
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১০ই অক্টোবর ২০২৪ ১২:৩৪ অপরাহ্ন
ঢাকা থেকে ফেরার পথে মাংস ব্যবসায়ীর রহস্যময় মৃত্যু

টাঙ্গাইলের ভূঞাপুরে সাইফুল ইসলাম (৪৫) নামের এক মাংস ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) ভোরে ভূঞাপুর-যমুনা সেতু সড়কের কষ্টাপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।


স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (৯ অক্টোবর) রাতে সাইফুলকে শ্বাসরোধ করে হত্যা করা হয় এবং পরে মরদেহটি রাস্তার পাশে ফেলে দেয় দুর্বৃত্তরা। সাইফুল ইসলাম কুকাদাইর গ্রামের মৃত বদি মিয়ার ছেলে এবং তিনি ঢাকার আশুলিয়ায় কসাই হিসেবে কাজ করতেন। 


স্থানীয়রা জানান, ভোরে নামাজ পড়ে হাঁটার সময় এক ব্যক্তি রাস্তার পাশে পড়ে থাকতে দেখেন। কাছে গিয়ে মৃত ব্যক্তির পরিচয় পেয়ে তিনি পরিবারের সদস্য ও পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।


পারিবারিক সূত্রে জানা যায়, সাইফুল ইসলামের গত দেড় মাস আগে ঢাকায় চলে যাওয়ার পর থেকে তিনি মাঝে মাঝে বাড়িতে আসতেন। গরু কেনার জন্য তিনি স্থানীয় হাটে আসতেন এবং সেখান থেকে গরু কিনে ঢাকায় নিয়ে যেতেন।


সাইফুলের ছোট ভাই রফিকুল ইসলাম জানান, “আমার ভাইকে শত্রুতা করে হত্যা করা হয়েছে। আমরা দ্রুত অপরাধীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি চাই।” 


ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম রেজাউল করিম বলেন, “স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা চেতনানাশক দ্রব্য খাইয়ে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ ফেলে রেখেছে।” 


এ ঘটনার তদন্ত শুরু হয়েছে এবং মরদেহটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রকৃত ঘটনা উন্মোচন হবে বলে জানান ওসি।


এ ঘটনাটি স্থানীয়দের মধ্যে আতঙ্ক সৃষ্টি করেছে এবং তারা নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করছেন। সাইফুল ইসলামের মৃত্যুতে এলাকার মানুষের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।