মেহজাবীনের ছোট বোনও একই পথে ফিরলেন ...

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৭ই অক্টোবর ২০২৪ ০৬:৫৭ অপরাহ্ন
মেহজাবীনের ছোট বোনও একই পথে ফিরলেন ...

নাটক জগতে নতুন মুখ হিসেবে আত্মপ্রকাশ করছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর ছোট বোন মালাইকা চৌধুরী। “সন্ধিক্ষণ” নামের একটি নাটকে অভিনয় করছেন তিনি, যেখানে তার সহশিল্পী হিসেবে থাকছেন অভিনেতা ফারহান আহমেদ জোভান।


চমকপ্রদ খবর হলো, এই নাটকের গল্প ভাবনা মেহজাবীন চৌধুরীর। নাটকটি রচনা ও পরিচালনা করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, যিনি মেহজাবীনের সঙ্গে কাজ করে অভিজ্ঞতা অর্জন করেছেন। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) থেকে নাটকের শুটিং শুরু হয়েছে। 


মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, “মেহজাবীনের বোন বলেই মালাইকাকে সুযোগ দেয়া হয়নি। গল্পের জন্য মালাইকার নামই আমার মনে এসেছিল। তার মধ্যে অভিনয়ের প্রতিভা রয়েছে এবং শুটিংয়ে সে পরিশ্রমী মনে হয়েছে। আমি বিশ্বাস করি, মালাইকা দর্শকদের মন জয় করতে সক্ষম হবে।”


মালাইকা চৌধুরী এর আগে আদনান আল রাজীবের নির্দেশনায় একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন। ফেব্রুয়ারিতে প্রকাশিত হিমালয়া ন্যাচারাল গ্লো রোজ ফেসওয়াশের বিজ্ঞাপনটি তার প্রথম কাজ। 


নাটকে অভিষেক হওয়া নিয়ে মালাইকা বলেন, “শুটিং করে খুব ভালো লাগছে। আমার বড় বোনের গল্প ও রাজ ভাইয়ের নির্মাণের সম্মিলন ঘটবে জেনে আমি এই নাটকে অভিনয় করতে রাজি হয়েছি। জোভান ভাইয়ের সঙ্গে কাজ করাও দারুণ, তিনি আমাকে অনেক সহযোগিতা করছেন। দর্শকরা আমার অভিনয় কেমন মূল্যায়ন করবেন, সেটির প্রতিক্রিয়া জানার জন্য আমি মুখিয়ে আছি।”


বর্তমানে নাটকটির শুটিং চলছে এবং চলতি বছরেই ইউটিউবে সিনেমাওয়ালা চ্যানেলে নাটকটি মুক্তি পাবে। নাটকের মাধ্যমে মালাইকার অভিনয় জীবনের যাত্রা শুরু হতে চলেছে, যা দর্শকদের জন্য একটি নতুন অভিজ্ঞতা হতে পারে।