শারীরিক মিলনের চেয়েও যা বেশি পছন্দ করে মেয়েরা

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২২শে সেপ্টেম্বর ২০২২ ০৮:৩৭ অপরাহ্ন
শারীরিক মিলনের চেয়েও যা বেশি পছন্দ করে মেয়েরা

প্রেম বা ভালোবাসার স’স্পর্কের ক্ষেত্রে পুরু’ষদের কাছে যৌনতা খুবই গুরুত্ব পূর্ণ একটি বিষয়। যৌনতা নিঃসন্দেহে জীবনের গুরুত্ব পূর্ণ একটি বিষয় নারীর কাছেও।


নারীও ঠিক ততটাই যৌন ইচ্ছা রাখেন ও যৌন সুখ উপভোগ করেন, যতটা একজন পুরুষ। কিন্তু হ্যাঁ, এমন কিছু বিষয় আছে যা না’রীদের কাছে যৌন সুখের চাইতেও অনেক বেশি গুরুত্ব পূর্ণ।


কেবল যৌন সু’খ নয়, নিজেদের একান্ত স’স্পর্কে পছন্দের পুরু’ষের কাছ থেকে এই বি’ষয়গু'লোও আশা করেন না’রীরা। ছোট্ট ছোট্ট আদর: মিষ্টি চুমু, ছোট্ট স্পর্শ, গভীর আলিঙ্গন ইত্যাদি ব্যাপারগুলো নারীর কাছে অনেক বেশি গুরুত্ব পূর্ণ যৌনতার চাইতে।


এই ব্যাপারগুলো প্রিয় পুরুষের প্রতি নারীর আগ্রহ ও ভালোবাসা বাড়িয়ে তোলে বহুগু'ণে। অনেকক্ষণ জড়িয়ে ধরে শুয়ে থাকা: যৌন মিলনের পর গভীর আলিঙ্গনে পরস্পরকে জড়িয়ে শুয়ে থাকার ব্যাপারটি সব নারীই প্রচণ্ড পছন্দ করেন।


বিশেষ মুহূর্তের “ভালোবাসি”: যৌন মি’লনের সেই একান্ত মুহূর্তে মৌখিক ভালোবাসার প্রকাশ নারীর কাছে যৌন সু’খের চাইতেও গুরুত্ব পূর্ণ। সেই বিশেষ মুহূর্তের একটি “ভালোবাসি” সস্পর্ককে মজবুত করে তোলে ভীষণ।


নিজেদের কিছু বিশেষ ব্যাপার:প্রত্যেক দম্পতির সস্পর্কেই বিশেষ কিছু ব্যাপার থাকে, যে ব্যাপারগু'লো একান্ত তাঁদের নিজে’র। মজার খুনসুটি, মজার কোন ইঙ্গিত ইত্যাদি ব্যাপারগুলো নারীদের কাছে খুবই গু'’রুত্ব পূর্ণ।


হাত ধরে থাকা: প্রিয় পুরুষের হাতে হাত রেখে সময় কাটানো নারীদের কাছে যৌন সুখের চাইতেও অনেক বেশি গুরুত্বপূর্ণ।


মিষ্টি উপহার:একান্ত মুহূর্তে নারীরা উপহার পেতে খুব ভালোবাসেন। একটি ফুল, হয়তো একটি নূপুর, চকলেট ইত্যাদি ছোট্ট জিনিস মাঝে মাঝেই উপহার দিন স'ঙ্গিনীকে। আর দেখুন, তিনি কি ভীষণ খুশি হয়ে উঠছেন।


বুকে টেনে নেয়া:পছন্দের নারীকে কারণে অকারণে বুকে টেনে নিন। এই ব্যাপারটি মেয়েরা ভীষণ ভালোবাসেন, নিজেকে নিরাপদ বোধ করেন।