প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে গণধোলাইয়ের শিকার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: শুক্রবার ১৩ই আগস্ট ২০২১ ০৬:৪৬ অপরাহ্ন
প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে গণধোলাইয়ের শিকার

রাতের আধারে প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে মামুন বেপারী (৩৫) নামের এক যুবক গণধোলাইয়ের শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার বেজগাতী গ্রামের। হাসপাতালে চিকিৎসাধীন ওই গ্রামের মজিবর বেপারীর পুত্র মামুন বেপারী জানান, গত দুই বছর যাবত একই গ্রামের এক সন্তানের জননী তালাকপ্রাপ্তা নারীর সাথে প্রেমের সম্পর্ক চলছিলো। গত ৯ আগষ্ট তার (মামুন) প্রেমিকার বিদেশ যাওয়ার বিষয়ে কথা বলার জন্য ওইদিন রাত সাড়ে আটটার দিকে প্রেমিকার বসতঘরে অবস্থান করেন। 




পরবর্তীতে প্রেমিকার বসতঘর থেকে বের হয়ে রাস্তায় আসলে স্থানীয় হৃদয় সরদার, মন্নান শিকদার, হাফেজ হাওলাদার ও রাশেদ হাওলাদারসহ একাধিক ব্যক্তিরা তাকে পিটিয়ে গুরুতর আহত করে। এঘটনায় তিনি (মামুন) থানায় লিখিত অভিযোগ করেছেন বলেও উল্লেখ করেন। 




আহতের প্রেমিকা এক সন্তানের জননী ওই নারী জানান, ঘটনার দিন রাতে প্রেমিক মামুন তার বসতঘরে গেলে পার্শ্ববর্তী বাড়ির কয়েকজনের সাথে মামুনের বাগবিতন্ডা হয়। একপর্যায়ে নাঈম হোসেন নামের একজনকে পিটিয়ে গুরুতর আহত করে মামুন। পরবর্তীতে স্থানীয়রা মামুনকে মারধর করে। ওই নারী আরও জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার তার সাথে শারিরিক সম্পর্ক করেছে তার প্রেমিক মামুন। বর্তমানে বিয়ের কথা বললেই বিভিন্ন তালবাহানা শুরু করেন। এমনকি সে (মামুন) নিজেও তাকে বিয়ে করতে যাচ্ছেনা এবং অন্যত্রও বিয়ে হতে দিচ্ছেনা। বখাটে মামুনের বিরুদ্ধে এলাকায় একাধিক নারী ঘটিত বিষয় রয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।