বরিশালে শারীরিক অসুস্থ্যতা থেকে মুক্তি পেতে আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: শুক্রবার ১৩ই আগস্ট ২০২১ ১১:৫২ পূর্বাহ্ন
বরিশালে শারীরিক অসুস্থ্যতা থেকে মুক্তি পেতে আত্মহত্যার চেষ্টা

বরিশালের আগৈলঝাড়ায় শারীরিক অসুস্থ্যতা থেকে মুক্তি পেতে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে দুই সন্তানের জনক। মুমূর্ষ অবস্থায় ওই ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 




পরিবার ও হাসপাতাল সূত্রে জানা গেছে, বৃহস্পতির রাতে উপজেলার রাহুতপাড়া গ্রামের হরিপদ সরকারের ছেলে দুই সন্তানের জনক স্বপন সরকার (৪৫) শারীরিক অসুস্থ্যতার কারনে ঘরে থাকা কীটনাশক পান করে।




স্বপন সরকারের ছেলে শাওন সরকার জানান, অনেকদিন যাবৎ আমার পিতা অসুস্থ্য অবস্থায় রয়েছে। গত এক সপ্তাহ আগেও তাঁকে অসুস্থ্যতার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে চিকিৎসা নিই। পরে বাড়িতে আসার পর থেকেই শারীরিক অসুস্থ্যতার জন্য ছটফট করতে থাকে। বৃহস্পতিবার সন্ধ্যায় শারীরিক অসুস্থ্যতা থেকে মুক্তি পেতে সে ঘরে থাকা কীটনাশক পান করে।




তাঁকে অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেন কর্তব্যরত চিকিৎসক। 




উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মামুন মোল্লা জানান, কীটনাশক পানে অসুস্থ এক রোগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হলে তাঁর শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় তাঁকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়।