নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বরিশালে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: শুক্রবার ৫ই নভেম্বর ২০২১ ০৫:০৯ অপরাহ্ন
নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বরিশালে মানববন্ধন

ডিজেল, কেরোসিন, পেট্রাল সহ চাল, ডাল ও নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন ও সভা করেছে গণসংহতি আন্দোল বরিশাল জেলা ও মহানগর কমিটি। শুক্রবার (৫ নভেম্বর) সকাল ১১টায় নগরীর সদররোডে এ কর্মসূচি পালিত হয়। 


জেলা কমিটির আহবায়ক দেওয়ান আঃ রসিদ নিলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন গণসংহতি আন্দোলনের সদস্য সচিব আরিফুর রহমান মিরাজ, (ববি) শিক্ষার্থী ও গণ সংহতি আন্দোলনের সদস্য জামান কবির, সদস্য হাসিব আহমেদ, ছাত্র ফেডারেশনের সভাপতি জাবের মোহাম্মদ, সাকিবুল ইসলাম শাফিন প্রমুখ। 


এসময় বক্তারা বলেন, গণতন্ত্রের সাইনবোর্ডের তকমা লাগিয়ে অনির্বাচিত সরকার একটি দুষ্ট চক্রের কাছ থেকে ফায়দা লুঠতে গিয়ে দেশের হাজারো অসহায় মানুষকে জিম্মী করে রেখেছে। আজ কোন কারন ছাড়াই ডিজেল, কোরিসিন, পেট্রোলের দাম বৃদ্ধি করায় দেশব্যাপি মানুষ পরিবহন সেক্টরের ধর্মঘটের কাছে অসহায় হয়ে পড়েছে। 


বক্তারা বলেন, প্রতিদিনই বিভিন্ন অজুহাতে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধি পেলেও সেদিকে সরকার দৃষ্টি না দিয়ে সাধারন মানুষকে উন্নয়ন দেখিয়ে সিন্ডিকেটের মাধ্যমে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছেন। তাই অবিলম্বে উন্নয়নের কালো ছায়া থেকে বের হয়ে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্য নিয়ন্ত্রনে এনে সাধারন মানুষকে রক্ষা করার জন্য সরকারের প্রতি আহবান জানান বক্তারা।