শরীরী আবেদনে উর্ফিকে হার মানাবেন উরুসা!

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: বুধবার ১৯শে অক্টোবর ২০২২ ০৭:৪১ অপরাহ্ন
শরীরী আবেদনে উর্ফিকে হার মানাবেন উরুসা!

উর্ফি জাভেদ, আজকাল নিত্যদিনই পেজ থ্রির আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে এই নাম। উর্ফিকে ভালোবাসুন কিংবা অপছন্দ করুণ, এড়িয়ে চলতে পারবেন না। তবে এবার উর্ফির পর আজকাল আলোচনায় উঠে আসছেন তাঁর বড় বোন উরুসা জাভেদ। 

  

উর্ফির মতোই নিত্যদিনই নানান পোশাকে ফটোশ্যুট করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে উরুসা জাভেদ। ইনস্টাগ্রামে উরুসার অনুগামীর সংখ্যা ১০০০ হাজার। উরুসার ছবিতেও লাইক কমেন্টের বন্যা বয়ে যায়। 

  

ছবি দেখলেই বেশ বোঝা যায়, উরুসাও বোন উর্ফির মতোই ফ্যাশনিস্তা হয়ে ওঠার চেষ্টা করছেন। উরুসাও নিজে পোশাক ডিজাইন করে সেগুলি পরেই ফটোশ্যুট করেন এবং ইনস্টাগ্রামে পোস্ট করেন।

  

উর্ফি কাজের জন্য এই মুহূর্তে পরিবারের থেকে আলাদা থাকলেও তিনি নিজের পরিবারের ভীষণ ঘনিষ্ঠ। ভাইবোন ও মা-কে নিয়ে মোট জন, উর্ফির সুখের সংসার। আর উরুসা হলেন উর্ফির বড় বোন। 


উর্ফির তিন বোন হলেন উরুসা জাভেদ, আসফি জাভেদ এবং ডলি জাভেদ। উর্ফির ভাই সমীর আসলাম আর উর্ফির মা জাকিয়া সুলতানা। বাবা-ছেড়ে চলে যাওয়ার পর থেকে ভইবোন ও মায়ের সঙ্গে একসঙ্গেই থাকতেন উর্ফি। 


সম্প্রতি ফেলে আসা ছোটবেলা কঠিন সময়ের বিষয়ে মুখ খুলেছেন উর্ফি জাভেদ। উর্ফির কথায়, 'টানা দু'বছর আমার বাবা শারীরিক ও মানসিকভাবে নির্যাতন চালিয়েছিল। লোকজন আমায় এমন খারাপ শব্দে ডাকত, যে নিজের নামটাই ভুলতে বসেছিলাম, আমি যেভাবে কাটিয়েছি, তা যেন কোনও মেয়ের সঙ্গে না ঘটে।'


উর্ফি জানিয়েছিলেন, তিনি যখন বাড়ি ছেড়েছিলেন তখন তাঁর সঙ্গে ছিল আরও দুই বোন, বাড়িতে বাবা-মা এবং আরও দুই ভাইবোনকে রেখে বাড়ি ছাড়েন অভিনেত্রী। উত্তরপ্রদেশের বাড়ি থেকে দিল্লিতে এসে প্রায় ১ সপ্তাহ একটা পার্কেই কেটেছিল তাঁর। এরপর তাঁর তিন বোন মিলে চাকরি খুঁজতে থাকেন, সৌভাগ্যক্রমে একটি কল সেন্টারে চাকরিও মেলে উর্ফির।

  

উর্ফি ছাড়াও তাঁর বাকি আরও ৪ বোনও ফ্যাশনিস্তা, সকলকেই ইনস্টাগ্রামে নানান পোশাকে ছবি পোস্ট করতে দেখা যায়। তবে সম্প্রতি নজর কাড়ছেন উর্ফির বড় বোন উরুসা।