দুই সপ্তাহের ব্যবধানে ৫ তারকার রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ২৭শে মে ২০২২ ০৪:৪০ অপরাহ্ন
দুই সপ্তাহের ব্যবধানে ৫ তারকার রহস্যজনক মৃত্যু

সময়টা মাত্র দুই সপ্তাহের। এরমধ্যে একে একে ভারতের ছোট পর্দার ৫ অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু! কয়েকদিনের ব্যবধানে অভিনেত্রীদের রহস্যজনক মৃত্যুতে নড়েচড়ে বসেছে ভারতের পুলিশ। শুধু তাই নয়, পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে গ্রেফতারও করা হয়েছে কয়েকজনকে।


রহস্যজনক এ মৃত্যুর মিছিলে শুরুতেই আছেন ভারতের কেরালার মডেল ও অভিনেত্রী সাহানা। তার ২০তম জন্মদিনের পরদিন ১৩ মে কেরালার কোঝিকোড় শহরের নিজ বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ। এরপর হাসপাতালে নিলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। অভিনেত্রীর মা পুলিশের কাছে অভিযোগ করেন, তার মেয়ে আত্মহত্যা করেননি। হত্যা করেছে সাহানার স্বামী সাজ্জাদ।


সাহানার মৃত্যুর খবরে যখন শোবিজ অঙ্গনে শোকের ছায়া, ঠিক তখনই কলকাতার আরেক জনপ্রিয় টিভি অভিনেত্রী পল্লবী আত্মহত্যা করেন। ১৫ মে সকালে অভিনেত্রীর বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পল্লবীর মৃত্যুতে তার পরিবার পল্লবীর প্রেমিকের হাত আছে বলে অভিযোগ তুলেছে।


পল্লবীর মৃত্যুর দুই দিনের মাথায় ২৬ বছরের দক্ষিণী অভিনেত্রী ও মডেল শেরিন সেলিন ম্যাথিউর আত্মহত্যা করেন। ১৭ মে কেরালার এডাপ্পলি শহরের ভাড়া বাসা থেকে অভিনেত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে স্থানীয় আইনশৃঙ্খলাবাহিনী।


এর পরেই  ২৫ মে  ২১ বছর বয়সী মডেল ও অভিনেত্রী বিদিশার নাগেরবাজারের রামগড় কলোনির বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এ মডেল আত্মহত্যা করেছেন, নাকি তার মৃত্যুর পেছনে অন্য কোনো কারণ আছে, তা তদন্ত করছে পুলিশ।


সবশেষ এ মৃত্যু তালিকায় যোগ হয়েছে টিভি অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর নাম। পুলিশ তার পাটুলির বাড়ি থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।


১৫ দিনের ব্যবধানে ৫ তারকার মৃত্যুতে শোবিজে নেমে এসেছে শোকের ছায়া। অভিনেত্রীদের মৃত্যুর পর উঠে এসেছে তারা প্রত্যেকেই বিষাদে ভুগছিলেন। কেউ কাজ নিয়ে আবার কেউ ব্যক্তিগত সম্পর্ক নিয়ে। তাদের রহস্যজনক মৃত্যুতে নিভে গেল সম্ভাবনাময় কিছু নাম।