আলমগীর ও রুনা লায়লা ‘আজীবন সম্মাননা’ পেলেন ভারতে

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: রবিবার ১৫ই মে ২০২২ ০৭:২৭ অপরাহ্ন
আলমগীর ও রুনা লায়লা ‘আজীবন সম্মাননা’ পেলেন ভারতে

ভারতের কলকাতায় ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’-এর ১৯তম আসরে ‘আজীবন সম্মাননা’য় ভূষিত হলেন কিংবদন্তি তারকা দম্পতি চিত্রনায়ক আলমগীর ও সংগীতশিল্পী রুনা লায়লা।

 

শনিবার (১৪ই মে) সন্ধ্যায় কলকাতার নজরুল মঞ্চে ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’-এর ১৯তম আসর অনুষ্ঠিত হয়। সেখানে আলমগীর ও রুনা লায়লার হাতে আজীবন সম্মাননা তুলে দেওয়া হয়।


আলমগীর বলেন, ‘এর আগেও আমি কলকাতা থেকে উত্তমকুমার অ্যাওয়ার্ডসহ বেশ কিছু সম্মাননা পেয়েছি। সম্মাননা প্রাপ্তির পর খুব বেশি ভালো লাগা প্রকাশ করতে পারি না। তবে অবশ্যই সম্মাননা পেলে ভালো লাগে। কলকাতায় আমাকে ও রুনাকে যারা আজীবন সম্মাননায় ভূষিত করেছেন, তাদের ধন্যবাদ।’ 


রুনা লায়লা বলেন, 'এই সম্মাননা প্রদান অনুষ্ঠানটি ২ বাংলার শিল্পীদের মেলবন্ধন। এর আগে চ্যানেল আই আয়োজিত একটি অনুষ্ঠানে একই মঞ্চে আমরা ২ জন আজীবন সম্মাননায় ভূষিত হয়েছিলাম। যে অনুষ্ঠানে শ্রদ্ধেয় সন্ধ্যা মুখার্জিও উপস্থিত ছিলেন।'


শুক্রবার (১৩ই মে) কলকাতা পৌঁছান আলমগীর ও রুনা লায়লা। শনিবার সন্ধ্যায় টেলিসিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেন তারা। একই অনুষ্ঠানে বাংলাদেশ থেকে আরো অংশ নিয়েছেন চিত্রনায়ক আরিফিন শুভ, মীর সাব্বির, আজমেরী হক বাঁধন, ইয়ামিন হক ববি, সংগীতশিল্পী মমতাজসহ অনেকে।


এর আগে ২০২১ সালে এই অ্যাওয়ার্ডের ১৮তম আসরে কিংবদন্তি অভিনেতা ফারুককে আজীবন সম্মাননা প্রদান করা হয়।