ঝালকাঠি থানা থেকে পালিয়ে যাওয়া আসামী ফের আটক

নিজস্ব প্রতিবেদক
মো. নাঈম হাসান ঈমন, জেলা প্রতিনিধি (ঝালকাঠি)
প্রকাশিত: রবিবার ১৬ই জুলাই ২০২৩ ০৮:৩৩ অপরাহ্ন
ঝালকাঠি থানা থেকে পালিয়ে যাওয়া আসামী ফের আটক

ঝলকাঠি সদর থানা থেকে মাদক মামলার আসামী পলায়ন ঘটনার চার ঘন্টাপর ফের গ্রেফতার করেছে পুলিশ।


রোববার ১৬ জুন সকাল ৭ টার দিকে থানা থেকে দৌড়ে পালিয়ে যায় আসিফ হাওলাদার নামের মাদক মামলায় গ্রেফতারকৃত এক আসামী। এ ঘটনার পরপরই হন্য হয়ে তাকে খুজতে থাকে পুলিশ সদস্যরা। বিভিন্নদিকে অভিযান ও তল্লাসী করে রাজাপুর থানার নাপিতের হাট খেয়াঘাট এলাকা থেকে ফের গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।


এর আগে শনিবার ১৫ জুন বিকেলে দুই কেজি গাঁজাসহ পুলিশের গোয়েন্দা শাখা ডিবি'র অভিযানে শহরের রীড রোড থেকে গ্রেফতার হয় আসিফকে। ঐদিন রাত ১১ টার দিকে আসিফকে সদর থানায় সোপর্দ করে ডিবি।


আসামীর বয়স কম থাকায় তাকে থানা হাজতে না রেখে অন্য কক্ষে রাখা হয়। সকালে সুযোগবুঝে দৌড়ে পালায়। তবে চার ঘন্টা পর ফের গ্রেফতার করা হয় তাকে।


আসামী আসিফ হাওলাদারের বাড়ি ঝালকাঠি সদর উপজেলার পোনাবালীয়া ইউনিয়নের রাজাপুর গ্রামে। সে ঐ গ্রামের আলমগীর হাওলাদারের পুত্র।


এ ব্যাপারে ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন সরকার জানান, আসামীর বয়স কম হওয়ায় হাজত খানায় রাখা হয়নি। হেল্প ডেস্ক রুমে রাখা হয়েছিল। সুযোগ বুঝে পালিয়ে যায়। পরে অনেক স্থানে তল্লাশী করে আবার আটক করা হয়েছে।


ঝালকাঠি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিতুল ইসলাম জানান, পালিয়ে যাওয়া আসামীকে উদ্ধার করা হয়েছে। পালানোর সুযোগ কিভাবে পেলো সেটা খতিয়ে দেখা হচ্ছে।