গাজীপুরে ডাকাতদের ছুরিকাঘাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: সোমবার ১৩ই মার্চ ২০২৩ ০৮:১১ অপরাহ্ন
গাজীপুরে ডাকাতদের ছুরিকাঘাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

গাজীপুর সিটি করপোরেশনের সালনা মোল্লা পাড়া এলাকায়  ডাকাতদের ছুরিকাঘাতে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রোববার দিবাগত রাত ৩টার দিকে  এ ঘটনা ঘটে।


নিহত কলেজ ছাত্র মাহিউস চৌধুরী সুনান  সালনা মোল্লা পাড়া এলাকার জালাল উদ্দিন চৌধুরীর ছেলে এবং কাজী আজিম উদ্দিন কলেজ থেকে এবার এইচএসসি পাশ করেছিলেন।


পুলিশ ও নিহতের স্বজনরা জানান, রাত তিনটার দিকে মোল্লাপাড়া এলাকায় একদল সশস্ত্র ডাকাত  জানালার গ্রিল কেটে বসত ঘরে প্রবেশ করে। এসময় তারা অস্ত্রের মুখে  সুনানের মার হাত-পা মুখ বেঁধে তার  ঘরে প্রবেশ করে। পরে সুনানকেও হাত পা বেঁধে ঘরের ভিতর লুট করতে চাইলে তিনি বাঁধা দেন। এক পর্যায়ে ডাকাতরা সুনানকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ঘরে থাকা স্বর্ণালঙ্কার, নগদ টাকা সহ অন্যান্য মালামাল লুটে নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে সোমবার সকালে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়। 


সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মহিউদ্দিন বলেন, প্রাথমিক ভাবে ঘটনাটি ডাকাতি বলে ধারণা করা হচ্ছে।  ঘরের ভেতর রক্তাক্ত অবস্থায় কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।  পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।