গাছের সাথে চোর বেধে রাখলেন জনতা! পুলিশ গিয়ে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: সোমবার ১৩ই ফেব্রুয়ারি ২০২৩ ০৮:৪৫ অপরাহ্ন
গাছের সাথে চোর বেধে রাখলেন জনতা! পুলিশ গিয়ে উদ্ধার

মাদারীপুরের ডাসারে ব্যাটারী চোর আটক করে গাছের সাথে বেধে রাখলেন জনতা।ঘঁনাটি আজ বিকেলে ডাসার ইউনিয়নের ধামুসা গ্রামে ঘটে। খবর পেয়ে ডাসার থানা পুলিশের উদ্ধার।


সরেজমিন সুত্রে জানা যায়, ডাসার উপজেলার ডাসার ইউনিয়নের মাধবী দে,স্বামী কিনারাম দে, তাদের ঘর দেখাশুনা করার জন্য জুরানী মজুমদ্দারকে রেখে দীঘৃদিন যাবত চিকিৎসার জন্য ইন্ডিয়াতে আছেন। এ সুযোগে ঘরের জানালা ভেঙ্গে ঘওে ঢুকে ধামুসা গ্রামের অরুন সমাদ্দারের স্কুল পড়–য়া ছেলে অর্পূব সমাদ্দার(১৭) ও একই এলাকার শ্রীভাষ দত্তের স্কুল পড়–য়া ছেলে সাধন দত্ত(১৫) নামে দুই কিশোর,সোলারপ্যালেনের ব্যাটারী চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতে নাতে আটক করেন। পরে স্থানীয় ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য গৌতম সরকারের মদদে বাড়ির আমড়া গাছের সাথে বেধে রাখেন এলাকাবাসি।


এ সময় স্থানীয় সাংবাদিকরা ছবি ও ভিডিও ফুটেজ ধারন করলে, তাৎক্ষনিক ইউপি সদস্য স্থানীয় গ্রাম পুলিশ জীবন দত্তকে দিয়ে গাছের থেকে বাধন খুলে,ঘরের বারান্দায় একটি টুলে বসিয়ে রাখেন।


আজ সোমবার বিকালে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ডাসার থানার এস আই নাজমুল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে গিয়ে, আটক ওই দুই চোরকে উদ্ধার করে থানায় নিয়ে যান।


ঘর পাহাড়াদার জুরানী মজুমদ্দার বলেন, "আমি মাধবী দের ঘরবাড়ি দেখাশুনা করি। নিজের কাজে আমি একটু বাড়ির পাশে জমিতে যাই। এ সুযোগে ঘরের জানালা ভেঙ্গে ঘরে ঢুকে সোলারপ্যানেরের ব্যাটারী চুরি করে নিয়ে যায়। এলাকার লোকজন দেখতে পেয়ে ওদের ধরে। পরে আমি ঘরের কাড়ের উপরে উঠে দেখি, কাসারের হাড়ি,পাতিল,পেলেট কিছুই নাই। ওরা এগুলো নিছে"।