স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা, পুলিশ খুঁজছে ফুচকা বিক্রেতাকে

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: বুধবার ২৯শে জুন ২০২২ ০৭:৫৮ অপরাহ্ন
স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা, পুলিশ খুঁজছে ফুচকা বিক্রেতাকে

রাজবাড়ীর সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নে চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ফুসকা বিক্রেতাসহ তিনজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।


সোমবার (২৮ জুন) রাতে রাজবাড়ী সদর থানায় ওই ছাত্রীর মামা বাদী হয়ে মামলা করেন।


আসামিরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের ঘুঘুশাইল গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে আল্লেক মল্লিক (৪২), আয়েনউদ্দিন বিশ্বাসের ছেলে মিন্টু বিশ্বাস (৩৫) ও সোরাপ মল্লিকের ছেলে আমিরুল মল্লিক (৩২)।


জানা গেছে, ঘুঘুশাইল প্রাথমিক বিদ্যালয়ের সামনে আল্লেক মল্লিক ফুচকা বিক্রি করেন। মিন্টু বিশ্বাস ও আমিরুল মল্লিকের বাড়িও ওই বিদ্যালয়ের পাশে। এই তিনজন প্রাথমিক বিদ্যালয়ের অন্যান্য ছাত্রীদের স্কুলে যাওয়া আসার পথে উত্যক্ত করেন। তাদেরকে টাকার প্রলোভন দেখিয়ে প্রতিনিয়ত অনৈতিক প্রস্তাব দেন।


গত ২২ জুন চতুর্থ শ্রেণির ওই ছাত্রীকে ফুচকা দেওয়ার প্রলোভন দেখিয়ে আল্লেক মল্লিক তার বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ওই ছাত্রী চিৎকার করলে তিনি তার মুখ চেপে ধরেন। ধস্তাধস্তির এক পর্যায়ে ওই ছাত্রী চিৎকার দেয়। তখন আল্লেক মল্লিক লোকজনের ভয়ে ওই ছাত্রীকে ছেড়ে দেন। এরপর ওই ছাত্রী বাড়ি গিয়ে তার মামাকে বিষয়টি জানায়। মামলার ২ নং আসামি মিন্টু বিশ্বাস ও ৩নং আসামি আমিরুল কিছুদিন আগে ওই ছাত্রীকে ধর্ষণ চেষ্টা করেছেন।


মামলার বাদী ওই ছাত্রীর মামা জানান, তার ভাগ্নির বাবা নেই। মায়ের অন্য আরেক জনের সঙ্গে বিয়ে হয়েছে। এজন্য ছোট থেকেই সে তাদের বাড়িতে থেকে লেখাপড়া করে। অনেক দিন ধরে ওই তিনজন তার ভাগ্নিকে নানা ভাবে ধর্ষণের চেষ্টা করে আসছেন। তিনি আসামিদের বিচারের দাবি জানান।


রাজবাড়ী সদর থানার ওসি শাহাদত হোসেন বলেন, সোমবার রাতেই মামলা রেকর্ড করা হয়েছে। পুলিশ আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করছে।