সাভারে নারীসহ ৪ মাদক বিক্রেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নেছার উদ্দিন খান, স্টাফ রিপোর্টার, সাভার:
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৯শে মে ২০২২ ১০:৪৬ অপরাহ্ন
সাভারে নারীসহ ৪ মাদক বিক্রেতা গ্রেফতার

সাভারের আশুলিয়ায় এক নারীসহ চার মাদকবিক্রেতাকে বিভিন্ন যায়গায় অভিযান চালিয়ে গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ। 


বৃহস্পতিবার (১৯ মে) সন্ধায় বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়ার থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন উর রশিদ। 



এরআগে, বুধবার (১৮ মে) রাতে আশুলিয়ার বাইপাইল ও নবীনগর এলাকা থেকে তাদের আটক করা হয়। আজ দুপুরে তাদের আশুলিয়া থানা থেকে আদালতে পাঠানো হয়েছে। 


গ্রেফতাররা হলেন-রাজশাহী জেলার চরঘাট থানার তাতপুর গ্রামের মোঃ আব্দুস সালামের মেয়ে শুকতারা খাতুন (৩২)। সে আশুলিয়ার কুড়গাঁও নতুন পাড়ায় থাকতেন। আরেক ঘটনায় গ্রেফতাররা হলেন- বরগুনা জেলার বেতাগী থানার গাবতলী গ্রামে রকুনুজ্জামনের ছেলে মোঃ নয়ন (৩৫), আশুলিয়ার কুড়গাও এর নতুন পাড়া এলাকার মৃত আমির উদ্দিনের ছেলে আলী হোসেন (৪০) ও শরিয়তপুর জেলার জাজিরা থানার চিরা গ্রামের জুলমত আলীর ছেলে হিরু মিয়া (৩৩)। 


পুলিশ জানায়, গতকাল রাতে গোপন সূত্রে খবন পেয়ে অভিযান পরিচালনা করে আশুলিয়ার বাইপাইল এলাকাতে অভিযান চালিয়ে হিরোইনসহ শুকতারা খাতুনকে আটক করে। অপর দিকে সেই রাতেই আরেক গোপন সংবাদে নবীনগরে অভিযান পরিচালনা করে ৮৩ পিস ইয়াবাসহ তিনজনকে আটক করা হয়৷ তারা আশুলিয়ার বিভিন্ন স্থানে মাদক বিক্রি করে আসতো। 


এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন উর রশিদ বলেন, এরা মাদক বিক্রির সাথে সম্পূর্ণভাবে জড়িতো। গতকাল তাদের মাদকসহ হাতেনাতে আটক করা হয়েছে। আজ মাদকের মামলা দিয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান রয়েছে।