টেকনাফে ইয়াবা, মিয়ানমার মুদ্রা, স্বর্ণ ও সিএনজি জব্দ, আটক- ৭

নিজস্ব প্রতিবেদক
আমান উল্লাহ কবির, উপজেলা প্রতিনিধি টেকনাফ (কক্সবাজার)
প্রকাশিত: শুক্রবার ১৩ই মে ২০২২ ১১:৪০ পূর্বাহ্ন
টেকনাফে ইয়াবা, মিয়ানমার মুদ্রা, স্বর্ণ ও সিএনজি জব্দ,  আটক- ৭

টেকনাফ পৃথক অভিযান চালিয়ে ইয়াবা, মিয়ানমার মুদ্রা, স্বর্ণ ও সিএনজি জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় বিভিন্ন অপরাধে জড়িত থাকায় ৭জনকে গ্রেফতার করা হয়।


টেকনাফ ২বিজিবিব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, জব্দকৃত স্বর্ণ জেলা প্রশাসকের ট্রেজারী শাখায় জমা দিয়ে জব্দকৃত ইয়াবা, মিয়ানমার মুদ্রা, সিএনজি এবং ব্যবহৃত মুঠোফোনসহ গ্রেফতারকৃতদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


 তিনি আরো বলেন, ১৩ মে (শুক্রবার) রাতের প্রথম প্রহরের দিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়ন সদরের বিশেষ টহল দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ কেরুনতলীর নাফনদী সংলগ্ন একটি বাড়িতে মাদক মজুদের সংবাদ পেয়ে অভিযান চালিয়ে টেকনাফ বরইতলীর মৃত আব্দুল জাব্বারের পুত্র মোঃ শফি উল্লাহ (৫৫), মোঃ শফি উল্লাহর পুত্র আনোয়ার হোসাইন (১৯), মোঃ শফি উল্লাহর স্ত্রী তৈয়বা বেগম (৪০), আনোয়ার হোসাইনের স্ত্রী লাকি আক্তার (১৯) কে জিজ্ঞাসাবাদ করে গ্যাস সিলিন্ডারের ভেতর হতে ১০ হাজার পিস ইয়াবা, ২লাখ ৩০হাজার ২শ মিয়ানমার মুদ্রা কিয়াত, পাচার হওয়া ভিকটিমদের হতে জোরপূর্বক রেখে দেওয়া ১৪ গ্রাম স্বর্ণালংকারসহ তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের দেওয়া তথ্যে হ্নীলা চৌধুরী পাড়া স্লুুইচ গেইটে লুকানো অবস্থা হতে আরো ৩০হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।


অপরদিকে রাত ৩টায় টেকনাফের প্রধান সড়কে সিএনজি তল্লাশী করে শরীরের বিভিন্ন অংশে অভিনব কায়দায় ফিটিং করা ৬শ পিস ইয়াবা, ১টি সিএনজি ও ৩টি ব্যবহৃত মুঠোফোনসহ উত্তর লেদার শফিক আহমদের পুত্র মোঃ পারভেজ (১৬), সোলতান আহমদের পুত্র মোঃ জালাল (২৬) এবং রাহমত আলীর পুত্র মোঃ রেদোয়ান (১৯) কে গ্রেফতার করে।