প্রিয় হতে পারলেন না পটুয়াখালীর মেয়ে প্রিয়া

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: শুক্রবার ১১ই জুন ২০২১ ১১:৫০ পূর্বাহ্ন
প্রিয় হতে পারলেন না পটুয়াখালীর মেয়ে প্রিয়া

চার বছর আগে স্বামীর পরিবারে নতুন অতিথি হয়ে এসেছিলেন পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার পশ্চিম সুবিদখালী গ্রামের মো. নুরুল হক হাওলাদারের মেয়ে পিয়ারা বেগম প্রিয়া। চারটি বছর কেটে গেলেও স্বামীর সংসারে প্রিয় হয়ে উঠতে পারেননি প্রিয়া। 



জানা গেছে, বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের হোসনাবাদ গ্রামের মানিক তালুকদারের ছেলে সোহেল তালুকদারের সাথে চার বছর পূর্বে বিয়ে হয় মির্জাগঞ্জ উপজেলার পশ্চিম সুবিদখালী গ্রামের মো. নুরুল হক হাওলাদারের মেয়ে পিয়ারা বেগম প্রিয়ার। 



প্রিয়ার পরিবার খুব গরীব ও অসহায়। বিয়ের পর থেকেই প্রিয়ার উপর প্রায়ই নির্যাতন করা হতো। বহুবার শারীরিক নির্যাতনের শিকার হতে হয়েছে। বাবার বাড়ির অসহায়ত্বের কথা চিন্তা করে সব কিছুই মুখবুজে সহ্য করতেন প্রিয়া।



গত বৃহস্পতিবার (৯ জুন) স্বামী, শ্বশুর ও ননদ মিলে প্রিয়াকে অমানবিক নির্যাতন করে। এ সময় প্রতিবেশীরা বাধা দিলেও তাতে কর্ণপাত করেনি শ্বশুরবাড়ির পরিবার। দেশীয় অস্ত্রের (দা) এলোপাথাড়ি কোপে তার হাতে মারাত্মক জখম হয়। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী মির্জাগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।



এলাকাবাসীরা জানিয়েছেন, প্রিয়াকে হত্যার উদ্দেশ্যে আক্রমণ করা হয়েছিল।আরো জানা গেছে, প্রিয়ার বাবার পরিবার স্বচ্ছল নয়। দিন আনে দিন খায় এমন অবস্থা। পরিবারটি চরম অসহায়। মেয়ে প্রিয়া মারাত্মক আহতাবস্থায় হাসপাতালের বেডে কাতরালেও তার সঠিক চিকিৎসা করানোর সামর্থ্যটুকুও নেই।



স্থানীয়রা জানান, প্রিয়াকে মারধরের ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। এলাকাবাসী এ নারকীয় ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক বিচারের দাবী জানিয়েছেন।বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাখাওয়াত হোসেন বলেন, 'এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। তবে মামলা করলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।'