অচেতন করে সর্বত্র লুটে নিতো তারা, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ২০শে অক্টোবর ২০২২ ০৮:২৮ অপরাহ্ন
অচেতন করে সর্বত্র লুটে নিতো তারা, গ্রেফতার ২

রাজবাড়ীতে প্রতারণা চক্রের খপ্পরে পড়ে খোয়া যাওয়া স্বর্ণ, টাকা ও মোবাইল ফোন নারায়ণগঞ্জ থেকে উদ্ধারসহ প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে রাজবাড়ী থানা পুলিশ।


বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় রাজবাড়ী থানায় প্রেস বিফ্রিং এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন।


গ্রেফতারকৃরা হলো, নোয়াখালী জেলার দক্ষিণ শুল্যকিয়া গ্রামের মো. রুহুল আমিন মোল্লার ছেলে মো. মাসুদ হোসেন (৩২) ও শরীয়তপুর জেলার সখিপুর থানার চরবাঘা ভুইয়াকান্দি গ্রামের আব্দুল সরদারের ছেলে মো. শাহাদাৎ সরদার (৩৪)।


প্রেস ব্রিফিং উপস্থিত ছিলেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো: সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো. রেজাউল করিম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাৎ হোসেন।


প্রেস ব্রিফিং এ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলা পুলিশ ২ দিন ব্যাপী দেশের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনার মাধ্যমে উক্ত চক্রের ২ আসামীকে নারায়নগঞ্জ জেলা হতে গ্রেফতার করা হয়। চক্রটি গত তিন মাস আগে মাদারীপুরেও ঠিক একই রকম ঘটনা ঘটিয়ে ধরা পড়েছিল। তাদের মত এরকম অনেকগুলো গ্রুপ দেশের বিভিন্ন প্রান্তে এ ধরনের ঘটনা ঘটিয়ে যাচ্ছে। রাজবাড়ীতে সংঘটিত ঘটনার সাথে জড়িত মাসুদ ও শাহাদাৎ কে গ্রেফতার করা হয়েছে এবং অপর জড়িত অপর একজন আসামী রাজনকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।


উল্লেখ্য, গত ১১ অক্টোবর সন্ধ্যায় রাজবাড়ীর প্রিয়া আক্তার (২৫) এর সাথে প্রতারনার মাধ্যমে নেশা জাতীয় দ্রব্য প্রয়োগ পূর্বক অচেতন করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন চুরি করে এই প্রতারক চক্রের সদস্যরা। এ ঘটনায় রাজবাড়ী থানায় প্রিয়া বাদী হয়ে একটি লিখিত এজাহার দায়ের করেন।