শ্রীবরদীর কুড়িকাহনিয়ায় ৪টি বাড়ি লকডাউন; জরিমানা আদায়

নিজস্ব প্রতিবেদক
এরফান হোছাইন. জেলা প্রতিনিধি (কক্সবাজার)
প্রকাশিত: রবিবার ১২ই এপ্রিল ২০২০ ১০:০২ অপরাহ্ন
শ্রীবরদীর কুড়িকাহনিয়ায় ৪টি বাড়ি লকডাউন; জরিমানা আদায়

সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখা এবং অন্য জেলা থেকে শেরপুরে যাত্রী পরিবহনের দায়ে শ্রীবরদী উপজেলার কুড়িকাহনিয়া ও পৌর বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে ২২ হাজার ৩শত টাকা জরিমানা আদায় করা হয়েছে।

১২ এপ্রিল রোববার বিকেলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার এবং সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মন্জুর আহসান ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, ঢাকা থেকে শ্রীবরদীতে প্রাইভেট কার যোগে যাত্রী পরিবহনের দায়ে ফরিদকে ১০ হাজার, স্বপন কে ২ হাজার এবং অটোরিক্সা মালিক শাহীনকে ৩ শত টাকা জরিমানা করা হয় এবং এসময় প্রাইভেট কার যোগে ঢাকা থেকে শ্রীবরদী উপজেলায় প্রবেশের দায়ে কুড়িকাহিনিয়া ইউনিয়নের ৪টি বাড়ি লকডাউন করা হয়েছে।

অন্যদিকে প্রশাসন কর্তৃক জারিকৃত নির্দেশনা অমান্য করে দুপুর ২ টার পর দোকান খোলা রাখার দায়ে পৌর বাজারের মুদি ব্যবসায়ী শাহ আলমকে ৩ হাজার, গোলাম মোস্তফাকে ২ হাজার, কসমেটিক ব্যবসায়ী ওসমানকে ৩ হাজার ৫ শত, ইলেক্ট্রনিক্স মালামাল বিক্রেতা স্বপনকে ১ হাজার ৫শত টাকা জরিমানা আদায় করা হয়