দেবীদ্বার থানাকে জামায়াতের ল্যাপটপ ও প্রিন্টার উপহার

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: শনিবার ২১শে সেপ্টেম্বর ২০২৪ ০৮:০৬ অপরাহ্ন
দেবীদ্বার থানাকে জামায়াতের ল্যাপটপ ও প্রিন্টার উপহার

কুমিল্লার দেবীদ্বারে থানার কার্যক্রম স্বাভাবিক রাখতে জামায়াতে ইসলামীর পক্ষ থেকে থানার পুলিশকে একটি ল্যাপটপ ও প্রিন্টার উপহার দেওয়া হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামের হাতে এই উপহার তুলে দেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কুমিল্লা উত্তর জেলা সেক্রেটারি মোঃ সাইফুল ইসলাম শহিদ।


এ সময় উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী দেবীদ্বার উপজেলা আমীর অধ্যাপক মো. শহীদুল ইসলাম, নায়েবে আমীর মো. গোলাম মোস্তফা, উপজেলা সেক্রেটারী মো. রুহুল আমিন খান, পৌর আমীর ফেরদৌস আহমেদ এবং পৌর সেক্রেটারী ক্কারী মো. ওয়ালী উল্লাহ।


জামায়াতে ইসলামী কুমিল্লা উত্তর জেলা সেক্রেটারি মোঃ সাইফুল ইসলাম শহিদ জানান, গত ৫ আগস্ট দুষ্কৃতকারীদের হামলার ফলে দেবীদ্বার থানার ব্যাপক ক্ষতি হয়েছে। হামলায় থানার কার্যক্রম ব্যাহত হওয়ায় জনসাধারণের সেবা প্রদান করতে অসুবিধা হচ্ছে। তাই, থানার কাজে গতিশীলতা আনতে জামায়াতে ইসলামীর পক্ষ থেকে ল্যাপটপ ও প্রিন্টার উপহার দেওয়া হয়েছে।


এ বিষয়ে দেবীদ্বার থানার ওসি রফিকুল ইসলাম বলেন, "দুষ্কৃতকারীরা থানায় হামলা চালিয়ে রাষ্ট্রীয় সম্পদের ব্যাপক ক্ষতি করেছে। তাদের লুটপাট ও ভাংচুরের কারণে জনগণের সেবা প্রদান করা কঠিন হয়ে পড়েছে। এর ফলে কম্পিউটার ও প্রিন্টারের প্রয়োজনীয়তা ছিল অত্যন্ত জরুরি। জামায়াতে ইসলামীর এই উপহার থানার কার্যক্রমকে গতিশীল করবে।"


উল্লেখ্য, গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী আন্দোলনের প্রেক্ষিতে কিছু দুষ্কৃতকারী দেবীদ্বার থানায় হামলা চালায়, যার ফলে থানার গাড়িতে অগ্নিসংযোগ এবং ভাংচুরের ঘটনা ঘটে। এই হামলার ফলে থানার কার্যক্রম ব্যাহত হয়েছে এবং জনসাধারণের সেবা প্রদানে অসুবিধা তৈরি হয়েছে। জামায়াতে ইসলামী কর্তৃক দেওয়া এই সহায়তা জনসেবা কার্যক্রমে একটি নতুন দিগন্ত উন্মোচন করবে বলে আশা করা হচ্ছে।