বিরামপুরে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার: পুলিশ তদন্ত শুরু করেছে

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: শনিবার ২১শে সেপ্টেম্বর ২০২৪ ০৭:০৪ অপরাহ্ন
বিরামপুরে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার: পুলিশ তদন্ত শুরু করেছে

দিনাজপুরের বিরামপুর উপজেলার খানপুর ইউনিয়নের সন্দলপুর এলাকায় ধান ক্ষেত থেকে অজ্ঞাত এক নারীর (৩০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে বিরামপুর থানা পুলিশ।


স্থানীয়রা জানান, সন্দলপুর গ্রামের ধানক্ষেতে একটি মরদেহ পড়ে থাকতে দেখে তারা পুলিশকে অবগত করেন। পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে এবং সুরতহাল রিপোর্ট তৈরি করে। পরে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।


বিরামপুর থানার দায়িত্বপ্রাপ্ত ওসি (তদন্ত কর্মকর্তা) মমিনুল ইসলাম জানান, অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে নারীর পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। মরদেহের সুরতহাল রিপোর্ট অনুযায়ী, মৃত্যুর কারণ জানা যায়নি। 


স্থানীয়দের মধ্যে এই ঘটনার ফলে আতঙ্ক সৃষ্টি হয়েছে। তারা জানান, এলাকায় এ ধরনের ঘটনা কখনো ঘটেনি, যা নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলছে। পুলিশ এ ব্যাপারে তদন্ত শুরু করেছে এবং সম্ভাব্য সকল দিক খতিয়ে দেখা হচ্ছে। 


এখন পর্যন্ত নারীর পরিচয় শনাক্ত না হওয়ায় পুলিশ তার পরিবারের সন্ধানে কাজ করছে। তারা আশাবাদী, দ্রুত নারীর পরিচয় উদ্ঘাটন করা সম্ভব হবে। এলাকার জনগণের মধ্যে উদ্বেগ এবং সন্দেহের সৃষ্টি হওয়ায় স্থানীয় প্রশাসন জনগণের নিরাপত্তা নিশ্চিত করার প্রতিশ্রুতি দিয়েছে। 


এ বিষয়ে এলাকার সমাজকর্মী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের মধ্যে আলোচনা চলছে, যাতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি না ঘটে। স্থানীয় জনগণ আশা করছেন, পুলিশ দ্রুত তদন্ত সম্পন্ন করে দায়ীদের শনাক্ত করবে এবং আইনানুগ ব্যবস্থা নেবে।