মায়ের সাথে ঝগড়া, ডাসারে দুই সন্তানের জননীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: শনিবার ২৯শে জুন ২০২৪ ০৭:৩৪ অপরাহ্ন
মায়ের সাথে ঝগড়া, ডাসারে দুই সন্তানের জননীর আত্মহত্যা

মাদারীপুরের ডাসারে মায়ের সাথে ঝগড়া করে স্বামীর বাড়ির নিজ ঘরের ফ্যানের সাথে গলায় ওড়না প্যাচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন দুই সন্তানের জননী সারমিন আক্তার(৩৫)। খবর পেয়ে ঘটনা স্থান থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেন ডাসার থানা পুলিশ। 


২৮ জুন শুক্রবার সন্ধ্যার পরে উপজেলার ডাসার গ্রামে এ ঘটনা ঘটে। 


জানা যায়, মাদারীপুর জেলার ডাসার উপজেলার ডাসার গ্রামের কাচামালের আড়তের কর্মচারী সাইফুল ঘরামীকে বিয়ে হয় সারমিন আক্তারের। সংসারে তাদের দুইটি সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই তাদের পরিবারে ঝগড়াঝাটি চলে আসছে । সারমিন আক্তার স্বামীর অবাধ্য হয়ে চলাফেরা,পরপুরুষের সাথে মেলামেশা ও পরকিয়ার প্রতিবাদের জেরে মিথ্যা মামলায় একাধিক বার  জেল হাজতেও যেতে হয়েছে সাইফুল ঘরামীকে। 


সারমিন আক্তার অন্য স্বামীকে ডিভোর্স দিয়ে দীর্ঘ ১৫ বছর পূর্বে সাইফুল ঘরামীকে বিয়ে করেন। 


গতকাল শুক্রবার এ নিয়ে তার নিজের মায়ের সাথে ঝগড়া হয় বলে জানা যায়। ঝগড়ার পরেই সারমিন আক্তার নিজ ঘরের ফ্যানের সাথে ওড়না  প্যাচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। স্থানীয় এলাকাবাসী দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে ডাসার থানা পুলিশ ঘটনা স্থান থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেন। 


স্বামী সাইফুল ঘরামী বলেন, আমি সম্পর্কের মাধ্যমে বিয়ে করি সারমিনকে। ওর শান্তি ও সংসার ঠিক রাখার জন্য অনেক কিছু সহ্য করেছি। 


মিথ্যা মামলায় জেল হাজতে যেতে হয়েছে আমাকে। ওর পরিবারের লোকজনও অনেক বার অনুরোধ করেছে ভালভাবে চলাফেরা করতে। এঘটনার সময় আমি বাড়িতে ছিলাম না। শুনেছি ওর মা,আমার শাশুড়ীর সাথে নাকি ঝগড়া হয়েছিল। 


ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এসএম শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনা স্থান থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।