গাংনীতে সেলাইমেশিন ও বাইসাইকেল বিতরণ

নিজস্ব প্রতিবেদক
এস এম তারেক হোসেন, জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: রবিবার ২রা অক্টোবর ২০২২ ০৭:১৫ অপরাহ্ন
গাংনীতে সেলাইমেশিন ও বাইসাইকেল বিতরণ

বাংলাদেশের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে মেহেরপুরের গাংনীতে সেলাই মেশিন ও শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। নারীদের আত্মকর্মসংস্থান তৈরী এবং শিক্ষার্থীদের বিদ্যালয়মুখী করার লক্ষে এ সব বিতরণ করা হয়। মরহুম কামরুজ্জামান বুড়াে ফাউন্ডেশনের উদ্যােগে এসব উপকরণ বিতরণ করা হয়।


রবিবার বিকেলে সাবেক ছাত্রলীগ নেতা সাহিদুজ্জামান শিপুর গাংনীস্থ রাজনৈতিক কার্যালয় চত্বরে আনুষ্ঠানিক ভাবে ৩৭টি সেলাই মেশিন ও ৩২টি বাইসাইকেল বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, কামরুজ্জামান বুড়াে ফাউন্ডেশনের সভাপতি জিয়াউল হক।


প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপকরণ বিতরণ করেন মেহেরপুর-২ (গাংনী) আসনের জাতীয় সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খােকন। 


বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ও হিজলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান,বিশিষ্ট সমাজ সেবক হাজী মহাম্মদ মহাসিন আলী,বীর মুক্তিযুদ্ধা আমিরুল ইসলাম,বিশিষ্ট আওয়ামী লীগ নেতা ও গাংনী উপজেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি এনামুল হক,আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান আতু প্রমুখ। 


অনুষ্ঠানটি পরিচালনা করেন সাবেক ছাত্রনেতা ও সমাজ সেবক সাহিদুজ্জামান শিপু।