ইউএনওর গাড়ির ধাক্কায় মোটরসাইকেলের ৩ আরোহী আহত

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ১৩ই মে ২০২২ ০৫:০২ অপরাহ্ন
ইউএনওর গাড়ির ধাক্কায় মোটরসাইকেলের ৩ আরোহী আহত

নওগাঁর আত্রাই উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইফতেখারুল ইসলামের গাড়ির ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।


রানীনগর উপজেলার কাশিমপুর ইউনিয়নের ঘোষগ্রাম এলাকায় শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।


নাটোরের সিংড়ায় পাশের উপজেলা নলডাঙ্গার নির্বাহী কর্মকর্তা সুখময় সরকারের গাড়ির চাপায় মোটরসাইকেলে থাকা স্থানীয় সাংবাদিক নিহতের ঘটনার চার দিনের মাথায় এ দুর্ঘটনা ঘটল।


আহতরা হলেন শরিফুল মন্ডল, নাইম হোসেন ও হাসান আলী। তাদের সবার বাড়ি নওগাঁ সদর উপজেলার দুবলহাটি ইউনিয়নের বনগ্রাম গামে।


আহতদের মধ্যে শরিফুলকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নাইম ও হাসান ভর্তি নওগাঁ সদর হাসপাতালে।


রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ এসব বিষয় নিশ্চিত করেছেন।


আহত নাইমের বাবা শিবুল হোসেন বলেন, ‘আমার ছেলেসহ তিনজন ব্যক্তিগত কাজে মোটরসাইকেলে রাণীনগর হয়ে আত্রাই উপজেলার দিকে যাচ্ছিলেন। রাণীনগর-আত্রাই সড়কের ঘোষগ্রাম মোড়ে আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ির সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগে।


‘এতে সড়কে পড়ে তারা আহত হন। তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিলে শরিফুলকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যালে পাঠান চিকিৎসক। তার ডান পা, ডান হাত ও মুখে মারাত্মক জখম হয়েছে।’


নওগাঁ সদর হাসপাতালের চিকিৎসক আনছার আলী জানান, দুর্ঘটনায় আহতদের মধ্যে শরিফুল গুরুতর আঘাত পেয়েছেন। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর দুজন এখানে চিকিৎসাধীন।


ওসি শাহিন আকন্দ বলেন, ‘সকালে বৃষ্টি হওয়ার কারণে রাস্তা পিচ্ছিল ছিল। আর বাইকে একসঙ্গে তিন জন ছিলেন। হয়তো এ কারণে বাইক নিয়ন্ত্রণ করতে না পারায় ইউএনও মহোদয়ের গাড়ির সঙ্গে ধাক্কা লাগে।’


এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেননি বলেও জানান তিনি।


ইউএনও ইফতেখারুল ইসলাম নিউজবাংলাকে বলেন, ‘তারা ভুল সাইড দিয়ে গাড়ি চালাচ্ছিলেন। এ ছাড়া একই মোটরসাইকেলে তিনজন ছিলেন।’


এ সময় আহতদের চিকিৎসা সহায়তার আশ্বাস দেন তিনি।