ভূঞাপুরে একসঙ্গে ৫০০০ মানুষের ইফতার

নিজস্ব প্রতিবেদক
ফুয়াদ হাসান রঞ্জু, উপজেলা প্রতিনিধি, ভূঞাপুর, টাঙ্গাইল
প্রকাশিত: বুধবার ২৭শে এপ্রিল ২০২২ ০৬:১৯ অপরাহ্ন
ভূঞাপুরে একসঙ্গে ৫০০০ মানুষের ইফতার

ভূঞাপুরে একসঙ্গে ৫০০০ হাজার মানুষ ইফতার করেছেন। এছাড়া একই সঙ্গে দোয়া মাহফিলও অনুষ্ঠিত হয়েছে। ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করেন- টাঙ্গাইল- ২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের আওয়ামী লীগের দলীয় সাংসদ তানভীর হাসান ছোট মনির।

 


মঙ্গলবার (২৬ মার্চ) সন্ধ্যায় ভূঞাপুর উপজেলার ইবরাহীম খাঁ সরকার কলেজ মাঠে ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এই ইফতার মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।



ইফতার মাহফিলে স্থানীয় সাংসদ ছোট মনির,টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনিছুর রহমান (দাদু ভাই), উপজেলা চেয়ারম্যান মোছা: নার্গিস আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: ইশরাত জাহান, টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া (বড়মনি), উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি, ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম প্রমুখ অংশ নেন।


 

এছাড়াও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম তালুকদার মোহন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদুল হক টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা, যুগ্ন সম্পাদক মিনহাজ উদ্দিন প্রমুখসহ বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান, জেলা-উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিক এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।